• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

কেন্দ্রীয় ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক হলেন মনির হোসেন

প্রকাশ:  ১৪ জুলাই ২০২৩, ১৮:১৯
পূর্বপশ্চিম ডেস্ক
মনির হোসেন

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের উপদপ্তর সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন মনির হোসেন।

বৃহস্পতিবার (১৩ জুলাই) ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সংগঠনটির ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

ছাত্রলীগের উপদপ্তর সম্পাদকের দায়িত্ব পাওয়ার পর মনির হোসেন বলেন, আমি সবসময় নিজেকে একজন মুজিব আদর্শের সৈনিক হিসেবে গড়ে তোলার চেষ্টা করেছি। যখন যে দায়িত্ব দেওয়া হয়েছে, সেখানে নিজের সর্বোচ্চটা দিয়েছি। এবারও তার ব্যতিক্রম হবে না। আমাদের এখন একটাই লক্ষ্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নৌকার সুনিশ্চিত বিজয় ছিনিয়ে আনা। সেই লক্ষ্যেই আমরা সারাদেশের ছাত্রলীগ নেতাকর্মীদের নিয়ে একসঙ্গে কাজ করব। বঙ্গবন্ধুকন্যা ‘স্মার্ট বাংলাদেশ’ বিনির্মাণের যেই ঘোষণা দিয়েছেন, সেই লক্ষ্যে এগিয়ে যাব।

মনির হোসেন শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঠাকুরকান্দি গ্রামের মৃত ওসমান খলিফার ছেলে। ২০১৩ সালে তিনি মহিষখোলা উচ্চবিদ্যালয় থেকে এসএসসি ও ২০১৫ সালে শরীয়তপুর সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। বর্তমানে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) পড়াশোনা করছেন।

স্কুলজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত রয়েছেন মনির হোসেন। এর আগে, তিনি ঢাবির বিজয় একাত্তর হল ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক ও মানবসম্পদ উন্নয়নবিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। পরবর্তীতে ২০২২ সালে তিনি কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হিসেবে দায়িত্ব পান। এ ছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শরীয়তপুর জেলার শিক্ষার্থীদের সংগঠন ‌‘কীর্তিনাশা’র সাবেক সাধারণ সম্পাদক। পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের নড়িয়া উপজেলা শিক্ষার্থী সংসদের প্রতিষ্ঠাতা।

ছাত্রলীগ,কেন্দ্রীয় ছাত্রলীগ,মনির হোসেন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close