• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

বাইডেনের সঙ্গে প্রধানমন্ত্রীর ছবি দেখে বিএনপি নেতারা হতাশ : সেতুমন্ত্রী

প্রকাশ:  ০৯ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩৭
নিজস্ব প্রতিবেদক

মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সাথে প্রধানমন্ত্রীর ছবি দেখে বিএনপি নেতারা হতাশ উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন এবং সেতুমন্ত্রী সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এতদিন বিএনপি জো বাইডেনের দিকে তাকিয়ে ছিল। প্রধানমন্ত্রীর সঙ্গে জো বাইডেনের ছবি দেখে বিএনপির এখন পশ্চাৎযাত্রা শুরু হয়েছে। তাদের নেতা-কর্মীরা বাইডেনের সাথে প্রধানমন্ত্রীর ছবি দেখে হতাশার নদীতে হাবুডুবু খাচ্ছে।

শনিবার (৮ সেপ্টেম্বর) রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগ কার্যালয়ের সামনে ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগ আয়োজিত শান্তি সমাবেশে তিনি এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, আটলান্টিকের ওপারে হোয়াইট হাউজ থেকে নিষেধাজ্ঞা দেবে এ আশায় ছিল বিএনপি। কিন্তু কী দেখা গেল? মার্কিন প্রেসিডেন্ট নিজেই নেত্রীর সঙ্গে সেলফি তুললেন। সাথে পুতুলও ছিলেন। বিএনপির এখন কী হবে? পতনযাত্রা নাকি পশ্চাৎযাত্রা? কেবলই পেছনের দিকে বিএনপিকে যেতে হচ্ছে।

সেতুমন্ত্রী বলেন, আজকের পদযাত্রায় জনগণ নেই, জনগণ বিএনপির সাথে নেই। বাংলাদেশ বৃহৎ শক্তির শক্তিকেন্দ্র। এই বলয় বন্ধুত্বের বলয়, এখানে কোনো শত্রুতা নেই। বাংলাদেশের জাতির পিতা বলেগেছেন, সবার সাথে বন্ধুত্ব, কারও সাথে শত্রুতা নেই।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের উদ্দেশ্যে তিনি বলেন, এখন কী খবর? সিঙ্গাপুর থেকে শলাপরামর্শ নিয়ে এসেছেন, সেই আন্দোলন এখন ভুয়া। ২১ দফা, এক দফা, ২৭ দফা, বিএনপির আন্দোলন ভুয়া। কোনো জনসমর্থন নেই।

ঢাকা দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মান্নাফীর সভাপতিত্বে শান্তি সমাবেশে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরী, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

ওবায়দুল কাদের
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close