• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

‌‘বিএনপির দিবাস্বপ্ন কখনোই পূরণ হবে না’

প্রকাশ:  ২২ সেপ্টেম্বর ২০২৩, ২৩:২২
শরীয়তপুর প্রতিনিধি

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, বিএনপি নেতারা নিজেরাই অচল হয়ে এসি রুমে বসে শব্দ বোমা ফোটায়, তাদের দিবাস্বপ্ন কখনোই পূরণ হবে না।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দিনব্যাপী শরীয়তপুর-২ নির্বাচনী এলাকার সখিপুর থানার সখিপুর, চরসেনসাস, আরশিনগর, চরকুমারিয়া ও ডিএমখালী ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন কার্যক্রম অগ্রগতি এবং দলীয় নেতাকর্মী ও জনগণের সঙ্গে গণসংযোগকালে তিনি এ কথা বলেন।’

একেএম এনামুল হক শামীম বলেন, শেখ হাসিনা বাংলাদেশ উন্নয়ন, অগ্রগতি ও সমৃদ্ধির কারণেই জনপ্রিয়তা শীর্ষে রয়েছেন। এদেশের জনগণ একমাত্র শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ। জনধিকৃত বিএনপি ক্ষমতায় যাওয়ার জন্য মরিয়া হয়ে উঠেছে। যেখানে তাদের দলের নেতৃত্বই ঠিক নাই। সেখানে তারা কীভাবে বঙ্গবন্ধুর বাংলাদেশে নেতৃত্ব দেওয়ার দিবাস্বপ্ন দেখে।

তিনি বলেন, পেছনের দরজা দিয়ে ক্ষমতা আসার দিন শেষ। বিএনপিকে এ দেশের মানুষ আর চায় না। শেখ হাসিনা তাঁর মেধা, যোগ্যতা, সততা, দক্ষতা ও অভিজ্ঞতা দিয়ে বিশ্বকে নেতৃত্ব দিতে পারে। শেখ হাসিনাই একমাত্র সরকার প্রধান, যিনি আগামীকাল শনিবার (২২ সেপ্টেম্বর) ১৯ বারের মতো জাতিসংঘের সাধারণ অধিবেশনে ভাষণ দিয়ে বিরল রেকর্ড স্থাপন করবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্যতার বিশ্বনেতাদের কাছেও তিনি অনুকরণীয় ও অনুসরণীয়।

পানিসম্পদ উপমন্ত্রী বলেন, গত সাড়ে ১৪ বছরে দেশে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। এ কারণেই বাংলাদেশের মানুষ শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করবে। আর বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা মানুষ ভোলেনি। তাদের নির্যাতনে আওয়ামী লীগের তৃণমূল শুরু করে জাতীয় নেতারাও রেহাই পাননি। আর ক্ষমতায় থাকতে দেশের অর্থ বিদেশে পাচার করেছে। আর ক্ষমতায় যেতে না পেরে আগুন সন্ত্রাস করে মানুষ হত্যা করেছে। সেই বিএনপিতো আর জনগণের কাছে ভোট চাওয়ার মুখ নেই। তাই তারা পেছনের দরজা খুঁজছে। তাদের দিবাস্বপ্ন নস্যাৎ করে দিয়ে এ দেশের জনগণ আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনবে। কারণ, এ দেশের জনগণ উন্নয়ন ও অগ্রগতিতে বিশ্বাসী।

তিনি বলেন, সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনেই আগামী দ্বাদশ সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তত্ত্বাবধায়ক সরকার আর কোনোদিন এ দেশে আসবে না। সুতরাং ক্ষমতায় যেতে হলে নির্বাচন কমিশনের অধীনেই যেতে হবে। আর জনগণের ভোটেই হতে হবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

শরীয়তপুর,একেএম এনামুল হক শামীম,আওয়ামী লীগ,পানিসম্পদ উপমন্ত্রী,বিএনপি,স্বপ্ন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close