• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

ফখরুল সাহেব, হুমকি দিয়ে লাভ নাই: নানক

প্রকাশ:  ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১২:০৫
নিজস্ব প্রতিবেদক

‌‘দেশ সংঘাতের দিকে যাবে এবং আরো যাবে’- বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ফখরুল ইসলাম সাহেব নির্বাচন হবে জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে। আমাদেরকে হুমকি দিয়ে লাভ নাই। ২০০৮ সালের শেখ হাসিনাকে ভোট দিয়ে এই বাংলার জনগণ ক্ষমতায় এনেছিলো।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) বিকালে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত কৃষি মার্কেটের ব্যবসায়ী ও দোকান কর্মচারীদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বিএনপি নেতাদের হুঁশিয়ার করে জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপির নেতারা যদি সংঘাত সৃষ্টি করেন, সংঘাতের পথে এগিয়ে যান, দেশে শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করেন, উন্নয়নের পথে যদি বাধা সৃষ্টি করেন তাহলে যে হাতে বোমা মারবে সে হাত ভেঙে দেওয়া হবে। যে হাতে আগুন দেবে সে হাত আগুনে পুড়িয়ে দেওয়া হবে।

আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় একদিনও অতীতে থাকে নাই জানিয়ে তিনি বলেন, আমরা জনগণের ওপর নির্ভরশীল। এসময় স্থানীয় নেতাকর্মীদের আগামী দিনে প্রস্তুত থাকারও আহ্বান জানান নানক।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় আসে না। বন্দুকের নলের জোরেও ক্ষমতায় আসে না। জনগণকে নিয়েই নির্বাচন করে। আমরা বঙ্গবন্ধুর সৈনিকরা যা বলি তা করি।

তিনি বলেন, এই মোহাম্মদপুর, আদাবর, আগারগাঁও কি ছিলো? এই এলাকার শিক্ষা প্রতিষ্ঠানগুলো বিএনপি জামায়াতের আমলে ধ্বংস করা হয়েছিলো। আমার সময়ে আধুনিক শিক্ষাপ্রতিষ্ঠানে রূপান্তরিত করা হয়েছে। এই এলাকা সন্ত্রাস মাদকের অভয়ারণ্য ছিলো। আমার আমলে এই এলাকা মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত হয়। কাজেই আওয়ামী লীগকে ভোট দিলে জনগণের উন্নয়ন ঘটে। আওয়ামী লীগকে ভোট দিলে এই ঢাকা-১৩ আসনের উন্নয়ন হয়, এই এলাকার মানুষের ভাগ্যের উন্নয়ন হয়।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের উদ্দেশ্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, আল্লাহ বিপদ দিয়েছেন আল্লাহই বিপদ থেকে উদ্ধার করবেন। আমরা আপনাদের পাশে আছি পাশে থাকবো। আপনাদের এই সহযোগিতায় এখানেই শেষ নেয়। আপনাদের জন্য আমার সহযোগিতা চলমান থাকবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

জাহাঙ্গীর কবির নানক,আওয়ামী লীগ,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close