• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আ. লীগের নির্বাচনী ইশতেহার উপ কমিটি গঠন

প্রকাশ:  ২৮ সেপ্টেম্বর ২০২৩, ০০:১০
নিজস্ব প্রতিবেদক

সভাপতিমণ্ডলীর সদস্য ড. আবদুর রাজ্জাককে আহ্বায়ক এবং তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদকে সদস্য সচিব করে আওয়ামী লীগের নির্বাচনী ইশতেহার প্রণয়ন উপকমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগদানের উদ্দেশে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার আগে এই কমিটি গঠন করেছেন।

ইশতেহার কমিটির সদস্যদের মধ্যে রয়েছেন ড. মসিউর রহমান, ড. অনুপম সেন, ড. সাত্তার মন্ডল, ড. বজলুল হক খন্দকার, অধ্যাপক আআমস আরেফিন সিদ্দিক, ড. শামসুল আলম, ডা. দীপু মনি, ড. হাছান মাহমুদ, অ্যাডভোকেট শম রেজাউল করিম, শেখর দত্ত, ড. মাকসুদ কামাল, ড. মাহফুজুর রহমান, অধ্যাপক খায়রুল হোসেন, অধ্যাপক সাদেকা হালিম, সাজ্জাদুল হাসান, অ্যাডভোকেট তারানা হালিম, ওয়াসিকা আয়েশা খান, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, জুনাইদ আহমেদ পলক, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, অধ্যাপক মোহাম্মদ এ আরাফাত, অ্যাডভোকেট সায়েম খান, সাদিকুর রহমান চৌধুরী ও সাব্বির আহমেদ এফসিএ।

আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগদানের উদ্দেশ্যে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার আগে এই কমিটি গঠন করেছেন। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বেলা ১১টায় ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে দলের প্রধান কার্যালয়ে ইশতেহার প্রণয়ন কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গঠন,উপ কমিটি,নির্বাচনী ইশতেহার,আওয়ামী লীগ,ড. আবদুর রাজ্জাক
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close