• বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

আ. লীগ থেকে অব্যাহতি চেয়ে তমিজি হকের আবেদন

প্রকাশ:  ৩০ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৫
নিজস্ব প্রতিবেদক

ঢাকা মহনগর উত্তর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য পদসহ সকল সদস্য পদ থেকে অব্যাহতি চেয়ে আবেদন করেছেন হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মানবিক বাংলাদেশ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আদম তমিজি হক।

শনিবার (৩০ সেপ্টেম্বর) আবেদনের কপি ফেসবুকে নিজেই পোস্ট করে এ তথ্য জানিয়েছেন তিনি।

ধর্ম ও ব্যবসায়িক কাজে মনোনিবেশ করতে এ অব্যাহতি বলে জানিয়েছেন আদম তমিজি হক। তিনি লেখেন, সভানেত্রী, যথাবিহিত সম্মানপূর্বক এই যে আমি, আদম তমিজি হক বিগত সাত বছর ধরে বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে একনিষ্ঠভাবে কাজ করে আসছি এবং দলের পক্ষে যথাসম্ভব উন্নয়নমূলক কাজে অবদান রেখেছি। এই ধারাবাহিকতায় আমি বাংলাদেশ আওয়ামী লীগের প্রাথমিক সদস্য ও ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্যপদ লাভ করি।

এ বিষয়ে হক গ্রুপ গ্রুপের কর্ণধার আদম তমিজি হক গণমাধ্যমকে বলেন, বিগত সাত বছর ধরে আওয়ামী লীগের সঙ্গে একনিষ্ঠভাবে কাজ করে আসছি। দলের প্রয়োজনে উন্নয়নমূলক সব কাজে অংশগ্রহণ করেছি। প্রধানমন্ত্রী আমাকে সম্মান দিয়ে পদ দিয়েছেন, এ জন্য আমি তার প্রতি কৃতজ্ঞ।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সদস্য আদম তমিজি হককে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশের কথা জানানো হয় গত ১৭ সেপ্টেম্বর। ওই দিন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের এক সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয় বলে জানিয়েছিলেন কমিটির সভাপতি শেখ বজলুর রহমান।

পরে এ বিষয়ে আর কোনো অগ্রগতি হয়নি। এ বিষয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় নিবার্হী কমিটির বৈঠকে চূড়ান্ত সিদ্ধান্ত আসবে বলে জানিয়েছেন একাধিক নগর আওয়ামী লীগের নেতা। তার আগেই দলের সব পদ থেকে অব্যাহতির আবেদন করলেন তমিজি হক।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আদম তমিজি হক,মানবিক বাংলাদেশ সোসাইটি,হক গ্রুপ,আবেদন,অব্যাহতি,পদ,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close