• বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

‘লাইফ সাপোর্টে সরকার, যেকোনো সময় বিদায়ী সাইরেন বাজবে’

প্রকাশ:  ৩০ সেপ্টেম্বর ২০২৩, ২২:২২
চট্টগ্রাম প্রতিনিধি

সরকার এখন লাইফ সাপোর্টে, যে কোনো সময় বিদায়ী সাইরেন বেজে উঠবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী আবদুল্লাহ আল নোমান।

শনিবার (৩০ সেপ্টেম্বর) চট্টগ্রাম নগরীর পাহাড়তলী সাগরিকা মাঠে থানা বিএনপির উদ্যোগে রোডমার্চ কর্মসূচির সমর্থনে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আবদুল্লাহ আল নোমান বলেন, বিএনপি বিজয়ের মুখোমুখি আর আওয়ামী লীগ পরাজয়ের দ্বারপ্রান্তে। কোনো ষড়যন্ত্র ও চক্রান্ত করে ক্ষমতা প্রলম্বিত করার কোনো সুযোগ আওয়ামী লীগ পাবে না। জনগণকে সাথে নিয়ে তাদের সকল ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

তিনি বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে বিএনপি কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে কঠোর কর্মসূচি ঘেষণা করা হলে সেই কর্মসূচি চট্টগ্রামে সফলভাবে পালনের মাধ্যমে দেশনেত্রীকে আমরা মুক্ত করবো ইনশাআল্লাহ।

হাজী বাবুল হকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক জসীম উদ্দীন জিয়ার সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাছির উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন- চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন, বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রম বিষয়ক সম্পাদক এ এম নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, বিএনপির কেন্দ্রীয় সদস্য মীর হেলাল উদ্দীন।

এতে আরো বক্তব্য রাখেন- শামসুল আলম, এস.কে খোদা তোতন, এডভোকেট মফিজুল হক ভূঁইয়া, আহমেদুল আলম রাসেল, গাজী সিরাজ উল্লাহ, হাজী নবাব খাঁন, পটিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ইদ্রিস মিয়া, মোশারফ হোসেন ডিপ্টি, মামুনুল ইসলাম হুমায়ুন, বেলায়েত হোসেন বুলু, জেলী চৌধুরী, শরিফুল ইসলাম তুহিন ও আলাউদ্দীন মহসীন প্রমুখ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চট্টগ্রাম,লাইফ সাপোর্ট,সরকার,সাইরেন,আবদুল্লাহ আল নোমান,বিএনপি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close