• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নির্বাচনে শেখ হাসিনার সরকারকে নির্বাচিত করতে হবে: ইনু

প্রকাশ:  ০১ অক্টোবর ২০২৩, ১৮:৪৭
ফেনী প্রতিনিধি

নির্বাচন প্রসঙ্গে জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার সরকারকে আবার নির্বাচিত করতে হবে, যেন রাজাকারদের দোসররা এ দেশের ক্ষমতায় যেন আর কোন দিন আসতে না পারে।

রোববার (১ অক্টোবর) ফেনীর ছাগলনাইয়ায় আয়োজিত ১৪ দলের জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করা, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন, শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন ও শান্তির ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে এ জনসভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন স্থানীয় সংসদ সদস্য ও জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শিরিন আখতার।

হাসানুল হক ইনু বলেন আওয়ামী লীগসহ ১৪ দল নির্বাচন চায়, বিএনপি নির্বাচন চায় না। তারা নির্বাচন বানচাল করতে চায়। তত্ত্বাবধায়ক সরকার হলো খুনিদের হালাল করার সরকার।

তিনি বলেন, তত্ত্বাবধায়ক সরকার বিএনপির প্রক্সি সরকার। এই সরকারকে মেনে নেওয়া মানে খাল কেটে কুমির আনা। ক্ষমতার অদল-বদলে ওলট-পালট হয় দেশ। দেশের দীর্ঘমেয়াদী উন্নয়নে শেখ হাসিনার সরকার বারবার দরকার।

উপজেলার শহীদ মিনার চত্বরে আয়োজিত জনসভায় প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, শিক্ষা উপমন্ত্রী মুহিবুল হাসান চৌধুরী নওফেল, ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক খোরশেদ আলম সুজন, বাসদ সভাপতি রেজাউর রশীদ, ওয়ার্কার্স পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল আহসান।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ফেনী,সরকার,নির্বাচন,শেখ হাসিনা,জাসদ,হাসানুল হক ইনু
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close