• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি রাষ্ট্রের বিরুদ্ধে গুজব ছড়াচ্ছে: তথ্যমন্ত্রী

প্রকাশ:  ০৪ অক্টোবর ২০২৩, ১৯:৪৯
নিজস্ব প্রতিবেদক

তথ্য ও সম্প্রচারমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি এবং তাদের পেইড এজেন্টরা রাষ্ট্রের বিরুদ্ধে গুজব ছড়াচ্ছে। তবে এতে তাদের কোনো লাভ হচ্ছে না। আমরা গুজব নিয়ন্ত্রণে কাজ করছি।

বুধবার (৪ অক্টোবর) সচিবালয়ে ‘কনফেডারেশন অব ফিল্ম, টিভি অ্যান্ড ডিজিটাল মিডিয়া প্রফেশনালস’ প্রতিনিধিদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

কনফেডারেশনের সভাপতি সাদেক সিদ্দিকী ও সাধারণ সম্পাদক আবু জাফর অপুসহ সংগঠনের নেতারা সভায় উপস্থিত ছিলেন।

ড. হাছান মাহমুদ বলেন, খালেদা জিয়া সাজাপ্রাপ্ত। তার থাকার কথা কারাগারে, বাইরে থাকার কথা নয়। অথচ দণ্ডপ্রাপ্ত আসামি হওয়া সত্ত্বেও প্রধানমন্ত্রী তার সাজা স্থগিত রেখে তাকে বাইরে থাকার সুযোগ করে দিয়েছেন। সুযোগ থাকলেও এমন মহানুভবতা খালেদা জিয়া দেখাতেন না।

তিনি বলেন, বেগম জিয়ার পরিবারের সদস্যরা তার সঙ্গে নিয়মিত দেখা করে, যোগাযোগ করে এবং তার দলের নেতারাও যায়। এজন্য মির্জা ফখরুল সাহেবসহ বিএনপি নেতাদের জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেওয়া প্রয়োজন। উনারা বুঝি সেটি টের পাচ্ছেন না যে, প্রধানমন্ত্রী কী রকম মহানুভবতা দেখিয়েছেন।

‘খালেদা জিয়া রাষ্ট্র ক্ষমতায় থাকলে জননেত্রী শেখ হাসিনার প্রতি মহানুভবতা দেখাতেন না’ উল্লেখ করে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, যেখানে তার বাড়ির সামনে গিয়ে শেখ হাসিনা দাঁড়িয়ে থাকার পর দরজা খোলেন নাই। ১৫ আগস্ট জন্মদিন না হওয়া পরও তিনি কেক কাটেন। ২০০৪ সালে গ্রেনেড হামলার পর সেটা নিয়ে হাস্যরস করেন। সেখানে বেগম জিয়া এ ধরনের সহানুভূতি দেখাতেন না, সেটা খুবই স্পষ্ট।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গুজব,বিএনপি,রাষ্ট্র,ড. হাছান মাহমুদ,আওয়ামী লীগ,তথ্য ও সম্প্রচারমন্ত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close