• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নির্বাচনে বিএনপি জয়লাভ করতে পারবে না: হানিফ

প্রকাশ:  ০৪ অক্টোবর ২০২৩, ২০:৩৬
ইবি প্রতিবেদক

আগামী নির্বাচনে বিএনপি কখনো জয়লাভ করতে পারবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সংসদ সদস্য মাহবুব-উল-আলম হানিফ।

বুধবার (৪ অক্টোবর) বেলা ১১টায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে অনুষ্ঠিত ‘বাংলাদেশের অগ্রযাত্রা ও স্মার্ট বাংলাদেশ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বঙ্গীয় সাহিত্য সংস্কৃতি সংসদের আয়োজনে এটি অনুষ্ঠিত হয়।

মাহবুব-উল-আলম হানিফ বলেন, বিএনপি ২০২০ সাল থেকে এজেন্ট নিয়োগ করে স্যাংশনের জন্য কাজ করছে। এরই ফলে কয়েকদিন আগে দেশের কয়েকজন উচ্চপদস্থ কর্মকর্তার বিরুদ্ধে স্যাংশন দিয়েছে আমেরিকা। কিন্তু অজস্র উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, সার্বিক বিষয় বিবেচনা করলে প্রধানমন্ত্রী দক্ষ হিসেবে বিবেচিত হবেন। তিনি ছিলেন বলে আমরা দেশে নতুন করে আলোর মুখ দেখেছি। উন্নয়নের রোল মডেল হিসেবে এ দেশ বিশ্বে প্রতিষ্ঠিত হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আগামী নির্বাচনে বিএনপি কখনো জয়লাভ করতে পারবে না। এ জন্য তারা নির্বাচন বানচাল করার জন্য উঠে পড়ে লেগেছে। তারা সন্ত্রাসী রাজনীতি করে। তাদের ত নেতাই নেই। খালেদা জিয়া কয়েকটি মামলায় সাজাপ্রাপ্ত এবং তার ছেলেও যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি। তারা গণতন্ত্রের পক্ষের কথা বললেও সবসময় অসাংবিধানিক কথা বলে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ইসলামী বিশ্ববিদ্যালয়,নির্বাচন,বিএনপি,জয়,মাহবুব-উল-আলম হানিফ,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close