• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আপনি সবসময় আতঙ্কে আছেন, এই বুঝি গদি গেলো: রিজভী

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০২৩, ২২:৫৪
নিজস্ব প্রতিবেদক

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রধানমন্ত্রীর বৈধ কোনো অস্তিত্ব নেই। অস্তিত্ব নেই বলেই তিনি নানা ধরনের শঙ্কার মধ্যে দিনাতিপাত করেন। তিনি এখন বলছেন, বাংলাদেশের নির্বাচন-রাজনীতি নিয়ে বিদেশিদের এতো মাথাব্যথা কেন? আপনি (প্রধানমন্ত্রী) কেন এতো বিচলিত বোধ করছেন? আপনি সবসময় আতঙ্কে আছেন, সংশয়ে আছেন, এই বুঝি গদি গেলো।

শুক্রবার (৬ অক্টোবর) সন্ধ্যায় জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় আয়োজিত দোয়া মাহফিল ও জাতীয়তাবাদী ছাত্রদল ফাউন্ডেশন-বরিশাল বিভাগের পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

রুহুল কবির রিজভী বলেন, সরকার সুষ্ঠু নির্বাচন না দিয়ে আবারো একতরফা নিশিরাতের নির্বাচনের গভীর চক্রান্তের মধ্যে লিপ্ত। এ কারণেই তারা বলছে, তলে তলে আপস হচ্ছে। পরিস্থিতি এমন পর্যায়ে গেছে, সরকারের তলে-তলে তলিয়ে যাওয়ার সম্ভাবনাই সবচেয়ে বেশি।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের কথা শুনলেই তার (প্রধানমন্ত্রী) মাথাব্যথা চরমভাবে শুরু হয়। জনগণের পক্ষ থেকে বলা হচ্ছে, আপনি অবাধ সুষ্ঠু নির্বাচন দিন, নির্বাচনকালীন নির্দলীয় নিরপেক্ষ সরকার দিন। কিন্তু তিনি এতে কর্ণপাত না করে বিদেশিদের মাথাব্যথা নিয়ে চিন্তা করছেন। বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়ে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ক্ষমতায় থাকার নিদর্শন অতীতে নেই। জনগণের শক্তির কাছে আপনার পরাজয় হবেই। আপনি আজ দুর্বল বলেই নানা কথা বলে বিভ্রান্তি সৃষ্টি করার চেষ্টা করছেন। আপনি এক দেশ ছেড়ে আরেক দেশকে ভালো বানানোর চেষ্টা করছেন। কিন্তু কোনো লাভ নেই, কারণ নিজের দেশের জনগণ যার পক্ষে থাকে না, সে কখনোই টিকে থাকতে পারে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

রুহুল কবির রিজভী,বিএনপি,গদি,আতঙ্ক,প্রধানমন্ত্রী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close