• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি ক্ষমতায় থেকে দেশকে কিছু দিতে পারেনি: হানিফ

প্রকাশ:  ০৬ অক্টোবর ২০২৩, ২৩:৪১
চট্টগ্রাম প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, বিএনপি ক্ষমতায় থেকে দেশকে কিছু দিতে পারেনি। তারেক জিয়া হাওয়া ভবন বানিয়ে দুর্নীতি করেছিলো। পাঁচবার দুর্নীতিতে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছিলো বাংলাদেশ। বিশ্বের কাছে জঙ্গি ও সন্ত্রাসবাদের রাষ্ট্রে পরিণত করেছিলো।

শুক্রবার (৬ অক্টোবর) বিকালে চট্টগ্রামে মীরসরাই উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শান্তি ও উন্নয়ন সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপি-জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, জঙ্গিবাদ, অপরাজনীতি, অপপ্রচার ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বানচালের ষড়যন্ত্রের প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সমাবেশটির আয়োজন করা হয়।

সমাবেশে মাহবুবউল আলম হানিফ বলেন, যারা নির্বাচনে বাধা দেবে, কারচুপি করবে তাদের জন্য ভিসানীতি। আপনারা যারা নির্বাচন বাধাগ্রস্ত করতে চান সাবধান হয়ে যান। বিএনপি নির্বাচনে অংশ নিলে ভরাডুবি হবে। আমেরিকার সংস্থা আইআরআরের গবেষণা অনুযায়ী, ৭০ ভাগ মানুষ শেখ হাসিনা ও সরকারের পক্ষে আছে। বিএনপি বিদেশি প্রভুদের দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চায়। বিদেশিরা তাদের ষড়যন্ত্রে কাজ করবে না।

তিনি বলেন, নভেম্বরের প্রথম সপ্তাহে আগামী সংসদ নির্বাচনের তফসিল হবে। জানুয়ারির প্রথম সপ্তাহে ভোট। সংবিধান অনুযায়ী নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন অনুষ্ঠিত হবে। জনগণের ভোটে আওয়ামী লীগ আবারো রাষ্ট্রক্ষমতায় আসবে। নির্বাচনের প্রস্তুতি নিন। কোনো ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করা যাবে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

চট্টগ্রাম,মাহবুবউল আলম হানিফ,আওয়ামী লীগ,বিএনপি,ক্ষমতা,দেশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close