• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

আওয়ামী লীগ ষড়যন্ত্র, পেশিশক্তি ও বন্দুকের নলে বিশ্বাসী না: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশ:  ০৯ অক্টোবর ২০২৩, ১৩:৫৬
নোয়াখালী প্রতিনিধি

আওয়ামী লীগ কোনো দিন ষড়যন্ত্র, পেশিশক্তি বা বন্দুকের নলের ওপর বিশ্বাস করে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। তিনি বলেন, আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণের সমর্থনের ওপর। এজন্য আওয়ামী লীগ শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে আরও এগিয়ে যাবে।

রোববার (৮ অক্টোবর) বিকালে নোয়াখালীর সোনাইমুড়ী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন। সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের ব্যানারে এ জনসভার আয়োজন করা হয়।

স্বরাষ্ট্রমন্ত্রী সমাবেশে উপস্থিত নেতাকর্মিদের উদ্দেশ্য করে বলেন, চোখ বন্ধ করে চিন্তা করে দেখেন। বাংলাদেশ কোথায় থেকে কোন জায়গায় এসেছে। ২০০১ সালে আমরা ক্ষমতা হারানোর সময় যে বাংলাদেশ রেখে এসেছিলাম, আবার ক্ষমতায় আসার পর সেই বাংলাদেশকে অনেক পেছনে পেয়েছি।

স্বরাষ্ট্রমন্ত্রী বিএনপিকে ইঙ্গিত করে বলেন, তাদের শাসন আমলে বাংলাদেশ অন্ধকারে ছিল। কিন্তু বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেখিয়ে দিয়েছেন, কীভাবে একটি দেশকে এগিয়ে নিয়ে যেতে হয়। স্বল্পোন্নত দেশকে তিনি আজ একটি উন্নত দেশ হিসেবে গড়ে তুলছেন।’

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার নির্বাচিত করলে দেশে কোনো দরিদ্র থাকবে না। এ দেশের গরিব মানুষ আর গরিব থাকবে না। আমরা শিক্ষার হার বাড়িয়েছি, স্বাস্থ্য ব্যবস্থার উন্নতি করেছি।

সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আ.ফ.ম বাবুল বাবুর সঞ্চালনায় জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সুবর্ণা মোস্তফা, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম সেলিম, সাধারণ সম্পাদক সহিদ উল্যাহ খান সোহেল প্রমুখ।

আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close