• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

খুলনায় অবরোধ পালনে জায়ামাতের বিক্ষোভ

প্রকাশ:  ৩১ অক্টোবর ২০২৩, ১২:২৭
শেখ নাদীর শাহ্, খুলনা প্রতিনিধি

জামায়াতে ইসলামীর তিন দিনব্যাপী অবরোধের প্রথম দিনে সরকারের পদত্যাগ, মহাসমাবেশে বাধা প্রদান, জামায়াতের আমির ডা. শফিকুর রহমানসহ দেশের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের মুক্তি ও কেয়ারটেকার সরকার প্রতিষ্ঠার দাবিতে খুলনায় কর্মসূচিতে অংশগ্রহণ করেন খুলনা মহানগরী জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীরা।

কর্মসূচিতে জামায়াতের কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য ও খুলনা মহানগরী সেক্রেটারি এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, হরিণটানা থানা আমীর আব্দুল গফুর, খুলনা মহানগরী ইসলামী ছাত্রশিবিরের সাংগঠনিক সেক্রেটারি ছাত্রনেতা মিলন হোসেন, হরিণটানা থানা জামায়াত নেতা এডভোকেট ব ম মনিরুল ইসলাম, ছাত্রশিবির নেতা আদনানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে এডভোকেট শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল বলেন, আজকের অবরোধ বিনা ভোটের সরকারের পদত্যাগের দাবিতে অবরোধ; আজকের অবরোধ আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান ও সেক্রেটারি জেলারেল সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ারসহ জাতীয় নেতৃবৃন্দকে মুক্ত করার অবরোধ, আজকের অবরোধ গণমানুষের ভোটাধিকার প্রতিষ্ঠার অবরোধ, সর্বোপরি দুর্নীতিবাজ, খুনী ও মানবাধিকার লঙ্ঘনকারীদের বিরুদ্ধে বিক্ষুদ্ধ জনতার সর্বাত্মক অবরোধ। এই কঠোর অবরোধের মাধ্যমেই ফ্যাসীবাদী, স্বৈরাচারী ও জুলুমবাজ সরকারকে ক্ষমতা থেকে বিদায় করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

তিনি আরও বলেন, পুলিশ দিয়ে জনতার যৌক্তিক আন্দোলন কোন ভাবেই দমন করা যাবে না বরং বীর জনতা সকল বাধা-প্রতিবন্ধকতা উপেক্ষা করেই স্বৈরাচারি সরকারের পতন ঘটাবে ইনশাআল্লাহ। প্রেস বিজ্ঞপ্তি।

অবরোধ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close