• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

অবরোধকে কেন্দ্র করে

বিএনপির হরতালের প্রতিবাদে বিএল কলেজ ছাত্রলীগের সমাবেশ

প্রকাশ:  ০৯ নভেম্বর ২০২৩, ১৬:২২
শেখ নাদীর শাহ্,খুলনা প্রতিনিধি

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা হরতাল ও নৈরাজ্যের প্রতিবাদে মিছিল, ও প্রতিবাদ সমাবেশ করেছে ছাত্রলীগের বিএল কলেজ শাখার নেতৃবৃন্দ।

বৃহস্পতিবার (০৯ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় মিছিলটি কলেজ চত্ত্বর ঘুরে ২য় গেট দিয়ে বের হয়ে কলেজের সামনের প্রধান সড়ক প্রদিক্ষণ শেষে ১ম গেট দিয়ে প্রবেশ করে বকুলতলা (বিএল কলেজ ছাত্রলীগ ট্রেন্ড) চত্বরে গিয়ে প্রতিবাদ সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

ছাত্রলীগের বিএল কলেজ শাখার সভাপতি রাকিব মোড়লের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিশাত ফেরদৌস অনির সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, খুলনা মহানগর ছাত্রলীগের যুগ্ন সাধারণ সম্পাদক রেজওয়ান মোড়ল, ছাত্রলীগের বিএল কলেজ শাখার যুগ্ন সাধারণ সম্পাদক রিপন মোড়ল, সাংগঠনিক সম্পাদক লিংকন মন্ডল।

প্রতিবাদ সমাবেশে বক্তরা বলেন, পলাতক ও দন্ডপ্রাপ্ত আসামি তারেক জিয়ার নেতৃত্বাধীন বিএনপি ও সমমনা দলগুলোর ডাকা হরতাল-অবরোধ সারাদেশের মানুষ ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। যার ফলে বিএনপি-জামায়াতের হরতাল-অবরোধের মধ্যেও সারা দেশের ন্যায় খুলনা মহানগরে ব্যবসা-বাণিজ্য, দোকানপাট, অফিস-আদালত খোলা রয়েছে। বিএনপির নেতারা শুধু হুংকার দিলেও কার্যত তাদের মাঠে পাওয়া যায় না।

নেতৃবৃন্দরা আরও বলেন, আগামী ১৩ নভেম্বর প্রধানমন্ত্রীর খুলনার জনসভা সফল করতে সর্বাত্মক প্রস্তুতি অব্যহত রয়েছে। তাই বিএনপি জোটের ডাকা অবরোধ কর্মসূচী প্রত্যাখানসহ সরকার বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করে প্রধানমন্ত্রীর জনসভা বৃহত্তর খুলনা অঞ্চলের স্মরণকালের সবচেয়ে বড় জনসভায় পরিনত করতে সকলের সহযোগিতাও কামনা করেন নেতৃবৃন্দরা।

এসময় খুলনা মহানগর, বিএল কলেজ ও কলেজের বিভিন্ন হল ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close