• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে লক্ষ্মীপুরে র‍্যালি

প্রকাশ:  ১১ নভেম্বর ২০২৩, ১৯:৫৯
লক্ষ্মীপুর প্রতিনিধি

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ নভেম্বর) বিকেলে জেলা পরিষদ প্রাঙ্গণ থেকে আনন্দ র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তমিজ উদ্দিন ঈদগাহ মাঠে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক বায়েজীদ ভূঁইয়া এ আয়োজন করেন।

এর আগে জেলা শহরের একটি মাদ্রাসায় আয়োজিত মিলাদ ও দোয়া মাহফিলের শতাধিক এতিম শিক্ষার্থীসহ যুবলীগের নেতাকর্মীরা অংশ নেন। পরে জেলা পরিষদ মিলনায়তনে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন নেতাকর্মীরা।

জেলা যুবলীগের সাবেক যুগ্ন-আহবায়ক বায়েজীদ ভূঁইয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন- জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান।

এসময় উপস্থিত ছিলেন- সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন রুমি পাটওয়ারী, সাবেক ছাত্রনেতা এবিএম গোফরান বাবু, মো. সোহাগ পাটওয়ারী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল মোনায়েম, লাহারকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুরাদ হোসেন, রায়পুর উপজেলা যুবলীগ নেতা শাকিল চৌধুরী, ইউছুপ আজম সিদ্দিকী, রামগঞ্জ উপজেলা যুবলীগ নেতা ফয়সাল মাল, লক্ষ্মীপুর পৌর যুবলীগ নেতা দিপু মাহমুদ, রাজু পাটওয়ারী, সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রুবেল আহম্মেদ রাজুসহ যুবলীগের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

সভায় বক্তারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে এবং শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের এই দিনে যাত্রা শুরু হয় যুবলীগের। পাঁচ দশকের বেশি সময় ধরে দীর্ঘ লড়াই-সংগ্রাম ও হাজারো নেতাকর্মীর আত্মত্যাগের মাধ্যমে যুবলীগ দেশের সর্ববৃহৎ যুব সংগঠনে পরিণত হয়েছে।

যুবলীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close