• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

রুশ-ভারতের সাহায্য নিয়েও সরকারের পতন ঠেকানো যাবে না: ১২ দলীয় জোট

প্রকাশ:  ২৯ নভেম্বর ২০২৩, ১৫:৫০
নিজস্ব প্রতিবেদক

দ্বাদশ জাতীয় নির্বাচনে রাশিয়া-ভারতের সাহায্য নিয়েও আওয়ামী লীগ সরকারের পতন ঠেকানো যাবে না বলে জানিয়ে হুঁশিয়ারি দিয়ে ১২ দলীয় জোটের শীর্ষ নেতারা বলেছেন, আগামী নির্বাচন ও আবারো ক্ষমতায় টিকে থাকার জন্য সরকার ভয়ংকর এক খেলায় মেতে উঠেছে। তবে শেখ হাসিনার সব খেলার পরাজয় ঘটিয়ে দেশের জনগণ গণতন্ত্র ও ভোটাধিকার পুনরুদ্ধারের বিজয় ছিনিয়ে আনবে, ইনশাআল্লাহ।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে সরকারের পদত্যাগ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিতে অবরোধ সমর্থনে বিক্ষোভ মিছিল শেষে এসব কথা বলেন তারা।

জাতীয় প্রেসক্লাব থেকে শুরু করে কাকরাইল ঘুরে পল্টন মোড় এ মিছিল শেষ হয়।

জোটের মুখপাত্র শাহাদাত হোসেন সেলিম বলেন, সরকারের বিদায় ঘণ্টা বেজে গেছে। এখন নিজেদের শেষ রক্ষার জন্য সরকারের এমপি-মন্ত্রীরা সকাল- বিকাল দুই রকম কথা বলে এবং আজ্ঞাবহ নির্বাচন কমিশন বিএনপি ও ১২-দলীয় জোটসহ সরকারবিরোধী অন্য দলগুলোকে নির্বাচনে আনার জন্য নতুন কৌশল নিচ্ছে। তবে দেশের জনগণ এই সরকারের পাতানো নির্বাচনে যাবে না।

জাতীয় পার্টি (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য নওয়াব আলী আব্বাস খান বলেন, এই সরকার সারা দেশকে বন্দি করে রেখেছে। সুতরাং দেশ রক্ষায় এই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

জোটের প্রধান সমন্বয়ক রাশেদ প্রধান বলেন, যারা ভিনদেশি অপশক্তির ওপর দাঁড়িয়ে আবারও ক্ষমতায় টিকে থাকতে চায়, তারা আমাদের মহান মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার শত্রু।

বিক্ষোভ মিছিল সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য দেন ১২-দলীয় জোটের শরিক দলের অন্য নেতারা।

পূর্বপশ্চিমবিডি/এসএম

১২ দলীয় জোট,পতন,সরকার,রুশ-ভারত,সাহায্য
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close