• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শূন্য নেতৃত্বে আর কতোদিন চলবে বিএনপি, প্রশ্ন রঞ্জনের

প্রকাশ:  ০৮ ডিসেম্বর ২০২৩, ১৮:০৫
নিজস্ব প্রতিবেদক

শূন্য নেতৃত্ব দিয়ে আর কতোদিন চলবে বিএনপি- এমন প্রশ্ন রেখে কিশোরগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য মেজর (অব.) মো. আখতারুজ্জামান রঞ্জন বলেছেন, দলের মহাসচিবকে হাইকোর্ট থেকে জামিন দেয় না, আর বিএনপি বসে বসে আঙুল চুষে। উই শেইম ফর বিএনপি।

হলফনামায় মামলার তথ্য গোপন করায় কিশোরগঞ্জ-২ আসনে বিএনপির বহিষ্কৃত নেতা ও সাবেক সংসদ সদস্য মেজর (অব.) মো. আখতারুজ্জামান রঞ্জনের মনোনয়নপত্র বাতিল করে ইসি।

শুক্রবার (৮ ডিসেম্বর) ইসিতে এসে মনোনয়ন ফিরে পেতে আবেদন করেন মেজর আখতারুজ্জামান। আবেদন করে সাংবাদিকদের সঙ্গে বিভিন্ন ইস্যুতে কথা বলেন তিনি।

এক প্রশ্নের জবাবে আখতারুজ্জামান রঞ্জন বলেন, আমাকে যে দেড় বছর ধরে বহিষ্কার করে রেখেছে, তাহলে বিএনপির সিলটা আমার ব্যবহার করাটাই অন্যায় ছিলো। বিএনপির সিলটা যে আমি এতোদিন ব্যবহার করেছি, এটাই তো অন্যায় করেছি। আমাকে তো ন্যূনতম সদস্যও রাখেনি। একটা গ্রামকে আমাকে অর্গানাইজ করতে দেয় নাই। আমি স্বাধীন, স্বতন্ত্র হয়ে গেছি। আমি কোথাও যায়নি। এটা কী আমার অপরাধ হলো। আমি কি বলছি, আমি বিএনপিতে আসছি।

তিনি বলেন, আমি বিএনপির বর্তমান কার্যকালাপের বিরুদ্ধে প্রকাশ্যে বিদ্রোহ করেছি। আমি তারেক রহমানের বিরুদ্ধে প্রকাশ্যে বিদ্রোহ করেছি। উনি দলটি যেভাবে চালাচ্ছেন সেভাবে আমাদের দলের সর্বনাশ হয়ে যাচ্ছে। হাজার হাজার নেতাকর্মী আজ গৃহহারা, পালিয়ে বেড়াচ্ছে। আমাদের মহাসচিবকে উচ্চ আদালত জামিন দেয় না। এর চেয়ে নির্মমতা কী থাকতে পারে। এর দায় দায়িত্ব কার। কেনো এমন একটা মামলায় আমরা জড়ালাম, যেখানে উচ্চ আদালতের সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতির বাড়িতে নেতাকর্মী হামলা করবে।

সাবেক এ সংসদ সদস্য আরো বলেন, কেনো আমাদের নিয়ন্ত্রণ নাই আমাদের কর্মীদের ওপরে, কী রাজনীতি করি আমরা। আমার মহাসচিবকে হাইকোর্ট থেকে জামিনিই নিলাম না। কেনো আজকে হরতাল দেওয়া হলো না, কেনো হাইকোর্টে বৃহস্পতিবার আলাদা হরতাল দেওয়া হলো না। কীসের দল করেন আপনারা, বিএনপির কথা বলেন, এর নাম বিএনপি। এই শূন্য নেতৃত্ব দিয়ে আর কতোদিন চলবে বিএনপি, ফাঁকা বুলি দিয়ে আর কতোদিন চলবে বিএনপি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

প্রশ্ন,বিএনপি,নেতৃত্ব,মো. আখতারুজ্জামান রঞ্জন,সংসদ সদস্য
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close