• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপিকে ধ্বংস করতে তারেক রহমানই যথেষ্ট: তথ্যমন্ত্রী

প্রকাশ:  ১২ ডিসেম্বর ২০২৩, ১৫:৪০
নিজস্ব প্রতিবেদক

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির সঙ্গে আমার রেল ষ্টেশন, বিমান বন্দর ও বিয়ে-শাদিতে দেখা হয়। আমি তখন তাদেরকে জিজ্ঞেস করি, ভাই আপনারা এটা কি করছেন? তারা বলেন, সব উনার ইচ্ছায়। আমি বললাম উনি কে? বিএনপি নেতারা বলেন, লন্ডনে যিনি থাকেন তিনি (তারেক রহমান)। বিএনপিকে ধ্বংস করার জন্য এক তারেক রহমানই যথেষ্ট। আর কারো দরকার নাই।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিএনপি-জামায়াতের মানবাধিকার লঙ্ঘন, অগ্নিসন্ত্রাসের প্রতিবাদ ও বিচারের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করা হয়।

ড. হাছান মাহমুদ বলেন, তারেক রহমান বিএনপিকে আন্ডারগ্রাউন্ড দল বানিয়েছে। নৈরাজ্যের নেতৃত্ব দিয়ে সন্ত্রাসী সংগঠনে রূপান্তরিত করেছে। আর এই জন্য রাজনৈতিক, সামাজিক, মনযন্ত্রনা ভোগ করছে বিএনপির কর্মীরা। এগুলার জন্য দায়ী তারেক রহমান। বিএনপিকে মুসলিম লীগের পর্যায়ে নিয়ে যাওয়ার জন্য তারেক রহমানই যথেষ্ট। পৃথিবীর কোথাও রাজনৈতিক দাবি আদায়ের জন্য অগ্নিসন্ত্রাস করা হয়নি। যেটি বিএনপি করে আসছে। আবার তাদের এই অগ্নি সন্ত্রাসকে মৌন সমর্থন দিচ্ছে কিছু কিছু মানুষ। আবার সরকার গঠন হলে এদের বিচার হবে।

এসময় অন্য বক্তারা বলেন, বিএনপি চায় নির্বাচন ছাড়া ক্ষমতায় আসতে। তারা চায় বিদেশি প্রভুরা তাদেরকে ক্ষমতায় বসিয়ে দিক। পৃথিবীর সব দেশে নির্বাচনের মাধ্যমে ক্ষমতার পরিবর্তন হয়। আর বিএনপি চায় অগ্নিসন্ত্রাস করে নির্বাচন ছাড়া ক্ষমতায় আসতে।

এসময় মানববন্ধনে স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলি খান জিন্নারসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ড. হাছান মাহমুদ,তথ্য ও সম্প্রচারমন্ত্রী,আওয়ামী লীগ,তারেক রহমান,বিএনপি,ধ্বংস
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close