• শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

গাজীপুরে বিএনপি’র বিক্ষোভ মিছিল ও প্রতিবাদী সমাবেশ

প্রকাশ:  ০৩ মে ২০২৪, ২৩:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক

গাজীপুরের কালীগঞ্জে বিএনপি’র কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আসন্ন প্রহসনের উপজেলা পরিষদ নির্বাচন বর্জনের জন্য প্রতিবাদী সমাবেশ আয়োজন করা হয়েছে।

শুক্রবার (৩ মে) বিকেলে উপজেলার কালীগঞ্জ পৌরসভার সোনালী ব্যাংকের মোড়ে এ প্রতিবাদী সমাবেশ আয়োজন করা হয়।এরআগে স্থানীয় বিএনপি’র নেতৃবৃন্দ নির্বাচন বর্জন করতে পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

এসময় ব্যাংকের মোড়ে সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সহ-সভাপতি আশরাফী হাবিবুল্লাহ, কালীগঞ্জ থানা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ফরিদ আহমেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান খান লাভলু, গাজীপুর জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাসুদ রানা প্রমুখ।

সভা শেষে উপজেলা নির্বাচন বর্জনের আহ্বানে একটি বিক্ষোভ মিছিল কালীগঞ্জ সোনালী ব্যাংক থেকে কালীগঞ্জ বাজার প্রদক্ষিণ করে তুমুলিয়া ইউনিয়নের সোম বাজারে বিপুল সংখ্যক নেতাকর্মীর সক্রিয় অংশগ্রহণে আরেকটি সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়।

এসময় বক্তব্য রাখেন গাজীপুর জেলা বিএনপি’র সহ সভাপতি রফিজুল ইসলাম, সহ দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হক চৌধুরী বিপ্লব ও তুমুলিয়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি সিরাজুল ইসলাম সেরু মেম্বার।

প্রতিবাদ মিছিলে ও সভায় অংশ নেন কৃষক দলের কেন্দ্রীয় সদস্য নজরুল ইসলাম, জিয়া পরিষদ কেন্দ্রীয় কমিটির প্রচার সম্পাদক রাব্বিল আহমেদ, বিএনপি নেতা খোরশেদ আলম কাজল, আলাউদ্দিন ফরাজী, মামুনুর রশীদ মামুন, পৌর যুবদলের আহ্বায়ক কায়েস ইসলাম, সদস্য সচিব রাশেদুল হাসান রিপন, নাগরী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, কালীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তোফাজ্জল হোসেন মোফাসহ গাজীপুর জেলা, থানা, পৌর, ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনপি,কালীগঞ্জে,কর্মসূচী

সারাদেশ

অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close