• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

জনগনের মুখে ওঠা নৌকার জোয়ারে ভেসে যাবে অন্যরা: এমপি হেলাল

প্রকাশ:  ২৩ ডিসেম্বর ২০২৩, ১৫:০৯
আব্দুর রউফ রিপন, নওগাঁ প্রতিনিধি

নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের এমপি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল বলেছেন এবারো দেশের জনগনের মুখে ওঠা নৌকার জোয়ারে ভেসে যাবে অন্যরা। বিগত ১৫বছরের উন্নয়নে মাধ্যমে দেশের মানুষ বুঝে গেছে যে বঙ্গবন্ধুর রেখে যাওয়া লাল-সবুজের বাংলাদেশকে একমাত্র নৌকার কান্ডারী শেখ হাসিনা ছাড়া অন্য কেউই এগিয়ে নিতে পারবে না।

আ’লীগ সরকার আন্দোলনের নামে নিরীহ মানুষকে জীবন্ত পুড়িয়ে মারে না। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও নৌকার বাহিরে যাবে না আত্রাই ও রাণীনগর উপজেলার কোন মানুষ। নৌকা ছাড়া এক সময়ের রক্তাক্ত জনপদ হিসেবে খ্যাত এই অঞ্চলে শান্তির সুবাতাস কেউ বজায় রাখতে পারবে না। তাই আগামী ৭জানুয়ারী এই আসনের প্রতিটি ভোটার দলমত নির্বিশেষে উৎসবমুখর পরিবেশে কেন্দ্রে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিক নৌকায় ভোট দিয়ে এমপি হেলালকে নয় উন্নয়নের অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিপুল ভোটের মাধ্যমে বিজয়ী করবেন এটা আমার বিশ্বাস।

তিনি শনিবার দিনব্যাপী নওগাঁর রাণীনগর ও আত্রাই উপজেলার বিভিন্ন এলাকায় নির্বাচনী প্রচারণার সময় ভোটারদের উদ্দেশ্যে এই কথাগুলো বলেন। গত ১৮ডিসেম্বর আনুষ্ঠানিক ভাবে প্রতিক পাওয়ার পর থেকে নওগাঁ-৬ আসনের আ’লীগ মনোনিত প্রার্থী ও বর্তমান এমপি এবং রাণীনগর উপজেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব মো. আনোয়ার হোসেন হেলাল প্রচন্ড শীতকে উপেক্ষা করে দুই উপজেলা চষে বেড়াচ্ছেন। নির্বাচনী এলাকার প্রতিটি গ্রামের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে আগামীর উন্নয়নশীল ও স্মার্ট বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রীর বদলে যাওয়ার বার্তা পৌছে দিচ্ছেন এবং বঙ্গবন্ধুর প্রতিক নৌকায় ভোট প্রার্থনা করছেন।

আগামীতেও দুই উপজেলার বিভিন্ন মোড় থেকে ভ্যান, রিক্সা, ভটভটি চালকদের কাছ থেকে নামে-বেনামী বিভিন্ন সমিতির মাধ্যমে অবৈধ চাঁদা আদায় বন্ধ রাখতে ও অবৈধ দখলের হাত থেকে মুক্ত হয়ে শান্তিপূর্ণ পরিবেশে বসবাস ও জীবন-যাপন করতে নৌকা প্রতিকের আ’লীগ সরকারের শাসনের কোন বিকল্প নেই। বিগত সময়ের এলাকার সার্বিক উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে নৌকা প্রতিকে ভোট দেওয়ার কোন বিকল্প নেই বলে তিনি ভোটারদের দৃষ্টি আকর্ষন করছেন।

ভোটের প্রচার-প্রচারণার কাজে এমপি হেলালের সফর সঙ্গি হয়ে নির্বাচনী মতবিনিময় সকল অনুষ্ঠানে রাণীনগর উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা আব্দুল আরিফ রাঙ্গা, সদস্য রাহিদ সরদারসহ রাণীনগর ও আত্রাই উপজেলা আ’লীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা সার্বক্ষণিক পরিশ্রম করে আসছেন। এছাড়া দুই উপজেলার ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের আ’লীগ ও তার অঙ্গসংগঠনের সকল নেতৃবৃন্দরা নৌকার পক্ষে জনমত সৃষ্টির মাধ্যমে নৌকায় প্রতিকে ভোট প্রার্থনায় দিন-রাত নির্বাচনী কর্মকান্ড চালিয়ে আসছে।

রাজনীতি,এমপি হেলাল,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close