• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নসরুল হামিদ: নৌকা মার্কায় ভোট দিলে বাংলাদেশের ভালো হবে

প্রকাশ:  ২৫ ডিসেম্বর ২০২৩, ২৩:০৬
পূর্বপশ্চিম ডেস্ক

ঢাকা-৩ আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী নসরুল হামিদ বলেছেন, “আমাদের ভালো থাকতে হলে, আমাদেরই সঠিক সিদ্ধান্ত নিতে হবে। আমাদের কিসে ভালো হবে সেটা বিদেশিরা ঠিক করে দেবে না। তাই সিদ্ধান্ত নিন, ৭ জানুয়ারি সকাল থেকে ভোটকেন্দ্র উপস্থিত থেকে ভোটাধিকার প্রয়োগ করুন।”

সোমবার (২৫ ডিসেম্বর) জিনজিরা মডেল টাউনে আয়োজিত নির্বাচনী সুধী সমাবেশ তিনি এসব কথা বলেন।

নসরুল হামিদ বলেন, “বাংলাদেশ যেমন অনেক সমস্যার দেশ ঠিক তেমনই সম্ভাবনার দেশ। গত ১৫ বছরে আমাদের দেশ অনেক উন্নতি করেছে। সামনে আবারও বাংলাদেশ আওয়ামী লীগ ক্ষমতায় আসতে পারলে আরও উন্নতি করবে। এমন একটা সময় ছিল বাংলাদেশকে কেউ চিনতো না। এখন সবাই চেনে, সারা বিশ্ব এখন চিনে উন্নয়নের রোল মডেল হিসেবে। আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় আসলে বাংলাদেশ যেমন ভালো থাকবে, কেরানীগঞ্জবাসী আরও ভালো থাকবে।”

এ সময় বিএনপির সমালোচনা করে তিনি বলেন, “বিএনপির সময় বাংলাদেশ পরপর পাঁচ চ্যাম্পিয়ন হয়েছে। ক্রিকেট-ফুটবলে না, দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। দুর্নীতির বরপুত্র বেগম জিয়ার ছেলে তারেক রহমান এরপর মুচলেকা দিয়ে লন্ডন গেছে। আবার বলে আন্দোলন করবে। ২৮ তারিখ গেলো, ১৫ তারিখ গেল কত তারিখ গেল। তারিখ পর তারিখ চলে গেল কিন্তু তাদের কোনো কথা বাস্তবায়ন হলো না।”

ঢাকা-৩ আসনের নৌকার এ মাঝি বলেন, “৭ জানুয়ারি সকাল সকাল গিয়ে ভোট দিবেন। এই দেওয়ার মানে আমরা সন্ত্রাসকে প্রশ্রয় দিব না। জামায়াত-বিএনপি জোটকে প্রশ্রয় দেব না, কারণ তারা সন্ত্রাসী দল। ভোট দিয়ে আমরা তা প্রমাণ করব। শুধু কেরানীগঞ্জ না সারা বাংলাদেশ আজ ঐক্যবদ্ধ। জ্বালাও পোড়াও কেউ সমর্থন করে না। আমরাদের ভালো থাকতে হলে আমাদেরই সিদ্ধান্ত নিতে হবে। আমারদের ভালো থাকা কখনও বিদেশীরা ঠিক করে দেবে না।”

তাই ৭ জানুয়ারি ঘরে বসে না থেকে সকাল থেকে ভোট কেন্দ্রে গিয়ে ভোটাধিকার প্রয়োগের আহ্বান জানান নসরুল হামিদ। বিএনপি এখন আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস চালাচ্ছে বলে এ সময় অভিযোগ করেন তিনি।

সুধী সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক ম.ই মামুন, জিনজিরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাকুর হোসেন সাকসহ স্থানীয় সমাজের গণ্যমান্য ব্যক্তিরা।

নসরুল হামিদ,ঢাকা-৩,আওয়ামী লীগ,নৌকার প্রার্থী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close