• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

নিরাপদ ও উন্নত বাংলাদেশ চাইলে নৌকা মার্কায় ভোট দিন: নসরুল হামিদ

প্রকাশ:  ২৬ ডিসেম্বর ২০২৩, ১৮:৩৩
নিজস্ব প্রতিবেদক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নসরুল হামিদ বিপু বলেছেন, বাংলাদেশ তখন নিরাপদ থাকে, যখন দেশে নৌকা মার্কা রাষ্ট্র পরিচালনায় থাকে। বিএনপি-জামায়াত জোটের মতো সরকার যখন থাকে তখন বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়, জঙ্গিবাদ-সন্ত্রাসের অভয়ারণ্য হয়।

আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) কেরানীগঞ্জ উপজেলার তেঘরিয়া ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডে নির্বাচনী সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন।

নসরুল হামিদ বলেন, বাংলাদেশ এখন দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয় না। বাংলাদেশ এখন সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ এখন জঙ্গিবাদ-সন্ত্রাস মুক্ত, মডেল বাংলাদেশ। বিএনপির-জামায়াত শাসনের অন্ধকারের এ ধারা কেরানীগঞ্জেও ছিলো। কেরানীগঞ্জ ঢাকার খুব কাছে, তারপরও মানুষ জানতো বাতির নিচে অন্ধকার। এই অপবাদ আমরা ঘুঁচিয়ে ফেলেছি। এখন আর কেউ অন্ধকার বলে না।

বাংলাদেশের সব থেকে দ্রুত বর্ধনশীল জায়গা এখন কেরানীগঞ্জ। মানুষ এখানে ঢাকার মতো নাগরিক সুযোগ-সুবিধা পাচ্ছে এবং সামনের দিনে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসলে সুযোগ-সুবিধা আরও বাড়বে বলে এসময় আশ্বস্ত করেন কেরানীগঞ্জ-৩ আসনের নৌকার এ কাণ্ডারী।

তেঘরিয়া ইউনিয়নে গত ১৫ বছরের উন্নয়নের চিত্র তুলে ধরে নসরুল হামিদ বলেন, এই তেঘরিয়া ইউনিয়নে ৬০০ একর জায়গার ওপর জগন্নাথ বিশ্ববিদ্যালয় হচ্ছে। চার লেনের রাস্তা হয়েছে, আইটি পার্ক হচ্ছে, ঝিলমিল প্রকল্পসহ অনেক উন্নয়ন হয়েছে। ভবিষ্যতে আরও উন্নয়ন হবে। জগন্নাথ বিশ্ববিদ্যালয় হলে এখানকার শিক্ষা দীক্ষার মান বাড়বে, উন্নত জীবন ধারা বাড়বে।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, বিএনপির সময় এই এলাকা সব থেকে বেশি অবহেলিত এবং সন্ত্রাস কবলিত ছিলো। সেই অপবাদ আমরা ঘুচিয়েছি। আমরা রাজনৈতিকভাবে কোন সন্ত্রাসকে প্রশ্রয় দেইনি। আমরা কেরানীগজ্ঞের উন্নয়ন ও ভালোর জন্য কাজ করেছি।

সুধী সমাবেশে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ বলেন, তেঘরিয়া ইউনিয়ানে গত ১৫ বছরে সম্ভবত ৩০ হাজার কোটিও বেশি টাকার উন্নয়ন কর্মকাণ্ড হয়েছে। এই রকম বরাদ্দ পাওয়া ইউনিয়নের তালিকায় সম্ভবত তেঘরিয়া বাংলাদেশে প্রথম। বিশ্ববিদ্যালয় হচ্ছে, রাস্তাঘাট হয়েছে, অবকাঠামোগত উন্নয়ন হয়েছে। শুধু একটি ইউনিয়নে এতো টাকা বরাদ্দ-উন্নয়ন সম্ভবত বাংলাদেশে আর কোথাও হয়নি, এটা অভূতপূর্ব।

৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় নির্বাচনে ভোট উৎসবে যোগ দিয়ে ভোটাধীকার প্রয়োগের এলাকাবাসীর প্রতি আহ্বান জানান তিনি।

তেঘরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহর চাঁন মোল্লার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও দক্ষিণ কেরানীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি শাহীন আহমেদ, সাধারণ সম্পাদক ম.ই মামুন, তেঘরিয়া ইউনিয়ন চেয়ারম্যান লাট মিয়াসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

নসরুল হামিদ,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন,আওয়ামী লীগ,মনোনীত প্রার্থী,কেরানীগঞ্জ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close