• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিএনপি নয়, ভোটাররা কেন্দ্রে এলেই নির্বাচন গ্রহণযোগ্য হবে: প্রধানমন্ত্রী

প্রকাশ:  ২৮ ডিসেম্বর ২০২৩, ১৮:১৯
পূর্বপশ্চিম ডেস্ক

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা বলেছেন, বিএনপি নয়, ভোটাররা কেন্দ্রে এলেই নির্বাচন গ্রহণযোগ্য হবে। ওই সন্ত্রাসী দল (বিএনপি) নির্বাচনে এলো কি এলো না, তাতে কিছু যায় আসে না।

বৃহস্পতিবার ছয়টি জেলার সঙ্গে অনলাইনে যুক্ত হয়ে নির্বাচনি সভায় এ কথা বলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

এ সময় প্রধানমন্ত্রী জেলাগুলোতে বিভিন্ন আসনের নৌকার প্রার্থীদের পরিচয় করিয়ে দিয়ে তাদের জন্য ভোট চান। তিনি জেলা নেতাদের বক্তব্যও শোনেন।

বিএনপির কড়া সমালোচনা করে আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপি দেশ ও জনগণের শত্রু, একটি সন্ত্রাসী রাজনৈতিক দল। নির্বাচন প্রতিহত করার নামে দলটি সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করে আসছে।

নৌকা মার্কায় ভোট চেয়ে সরকারপ্রধান বলেন, অনেক চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশকে আমরা এগিয়ে নিয়ে যাচ্ছি। চ্যালেঞ্জ মোকাবিলার ক্ষমতা একমাত্র আওয়ামী লীগেরই আছে।

দেশের যত উন্নয়ন সব আওয়ামী লীগের হাত দিয়েই সাধিত হয়েছে বলেও জানান শেখ হাসিনা।

টানা তিন মেয়াদে গত ১৫ বছরে দেশের উন্নয়নের বিবরণ তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলে মানুষের জীবনে শান্তি ফিরে আসে। বিএনপি ভোট চুরি করে ক্ষমতায় এসে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলে।

আওয়ামী লীগ ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছে জানিয়ে শেখ হাসিনা বলেন, জিয়াউর রহমান মানুষের ভোটাধিকার কেড়ে নেওয়ার সংস্কৃতি চালু করেছিলেন। আমরা জনগণকে স্বাধীনভাবে ভোট দেওয়ার পূর্ণ অধিকার দিয়েছি।

প্রধানমন্ত্রী,নির্বাচন,শেখ হাসিনা,আওয়ামী লীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close