• সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

নির্বাচনী প্রচারণা আলোরণ সৃষ্টি করছেন চিত্রনায়িকা মাহি

প্রকাশ:  ২৯ ডিসেম্বর ২০২৩, ১২:৪৯
আব্দুল বাতেন, রাজশাহী

নির্বাচনের প্রচারণায় তুঙ্গে রাজশাহীর আসনগুলো। প্রচারণার দিক থেকে আলোচনায় রাজশাহী-১ আসন। আসনটি গোদাগাড়ী-তানোর উপজেলা নিয়ে গঠিত। এই আসনে স্বতন্ত্র প্রার্থী চিত্রনায়িকা মাহিয়া মাহি। এই প্রার্থীর নির্বাচনী প্রচারণা আলোরণ সৃষ্টি করেছে। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় গোদাগাড়ী উপজেলার কাঁকনহাটে নির্বাচনী প্রচারণা চালান মাহিয়া মাহি।

এই নায়িকার নির্বাচনী প্রচারণা কৌশল এখন সবার মুখে মুখে। যখন যেখানে যাচ্ছে চিত্রনায়িকা হওয়ার সুবাদে তিলিকের মধ্যেই সর্বসাধারণ লোকজন ভীড় জমাচ্ছেন। আর এই সুযোগে মাহি ভোট চাইছেন ভোটারদের কাছে। কখনো প্রাইভেট গাড়ীর ভেতরে থেকে হ্যান্ড মাইক নিয়ে ভোটারদের উদ্দেশ্যে নানান প্রতিশ্রুতিসহ বর্তমান সংসদ সদস্যের কর্মকান্ডের কথা তুলে ধরছেন। আর এসব বাস্তবধর্মী কথা বলাই ভোটাররাও মনোযোগ দিয়ে তার কথা গুলো শুনছে।

আবার বিভিন্ন পাড়া মহাল্লায় পায়ে হেঁটে জনসংযোগ করার সময় বাড়ীর নারী ভোটারসহ শিশুদের পরম মততায় মাথায় গালে হাত দিয়ে আদরের পরশ বুলিয়ে বুকে টেনে নিয়ে নিজের নির্বাচনী প্রতীক ট্রাকে ভোট চাইছেন আবার তাদের মুখ দিয়ে কি প্রতীকে ভোট দিবেন প্রশ্ন রেখে প্রতীকটির কথা বলিয়ে নিচ্ছেন।

এভাবেই এই নায়িকা হাট-ঘাট থেকে শুরু করে ফসলের মাঠেও কৃষকদের দৌড়গোড়ায় পৌছে গিয়ে ভোট প্রার্থনা করছেন।

এসময় মাহি বলেন, আমরা এই জমিদারিত্ব থেকে বাঁচতে চাই। আমরা স্বাধীনভাবে বাঁচতে চাই। শক্ত হয়ে ভোট করবো ইনশাল্লাহ। ভোট দেবেন আপনি, গুনিয়ে নিয়ে আসবো আমি। ভোট দেবেন আপনি, গুনিয়ে নিয়ে আশার দায়িত্ব আমার। শুধু সেদিন যাতে সবাই ঐক্যবন্ধ হয়ে যান।

তিনি আরও বলেন, আপনারা যে ভোটকেন্দ্রে যাবেন। একা একা চলে গেলে হবে না। আশে-পাশের ১০ থেকে ১২টা বাড়ি মিলে বুদ্ধি পরামর্শ করে এই অন্যায়ের প্রতিবাদ করতে হবে কাকা। আপনারা ৭ তারিখে ট্রাক প্রতীকে ভোট দেবেন। মা-বোনেরা, আপনাদের ইনকামের দারকার আছে না। খালি জামাইয়ের টাকা দিয়ে চললে চলবে। চলবে না, নিজে টাকা ইনকাম করতে হবে। নিজেকে সাবলম্বী হতে হবে। এই সাবলম্বী হতে হলে ট্রাক মার্কায় ভোট দেবেন।

মাহিয়া মাহি বলেন, বাংলাদেশের নারী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন সবার উন্নয়ন করেছেন। ইনশাল্লাহ আমি আমার নারীদের জন্য কাজ করবো। আমি যেমন নিজের পায়ে দাঁড়িয়েছি। এরকম আপনারাও নিজের পায়ে দাঁড়াতে পারেন। ঘরে বসে ইনকাম কীভাবে করবেন আমি সেটির ব্যবস্থা করবো ইনশাল্লাহ।

প্রসঙ্গত, এই সংসদীয় আসনটি থেকে নৌকা প্রতীক পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী। তিনি একটানা তিনবারের সংসদ সদস্য। এই আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

মাহিয়া মাহি,রাজনীতি,প্রচারণা,রাজশাহী
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close