• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মঞ্চ থেকে নেমে নির্মাণশ্রমিকদের খাবার খেলেন মাশরাফী

প্রকাশ:  ৩০ ডিসেম্বর ২০২৩, ০০:২০
পূর্বপশ্চিম ডেস্ক

নির্মাণশ্রমিকদের অনুষ্ঠানে গিয়েছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা। সেখানে শ্রমিকরা তাকে মধ্যাহ্নভোজে অংশগ্রহণের অনুরোধ জানালে অনুষ্ঠানের মঞ্চ থেকে নেমেই তিনি খাবারের ডেকচির কাছে চলে যান এবং প্লেটে খবার নিয়ে খাওয়া শুরু করেন।

শুক্রবার (২৮ ডিসেম্বর) বেলা পৌনে ১টায় নড়াইল শহরের দুর্গাপুরে নড়াইল সদর উপজেলা ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা শেষে এ ঘটনা ঘটে।

এর আগে, সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন নড়াইল-২ আসনে নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফী।

এ সময় তরুণ প্রজন্ম ও প্রবীণদের নিয়ে ভালো থাকতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কাকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।

মাশরাফী বলেন, “বাংলাদেশ আওয়ামী লীগ বরাবরই শ্রমিকবান্ধব।”

সভা থেকে আগামী ৭ জানুয়ারি ভোটকেন্দ্রে গিয়ে পছন্দসই প্রার্থীকে মূলবান ভোট দিয়ে আসার অনুরোধ জানান তিনি।

এই সংসদ সদস্য বলেন, “আমিও আপনাদের মতো দিনরাত পরিশ্রম করে এ পর্যায়ে এসেছি। আমাকে আর একবার আপনাদের সেবা করার সুযোগ দিন। আপনাদের পাশে আগেও ছিলাম, ভবিষ্যতেও থাকতে চাই। নির্বাচন নিয়ে অনেকে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করবে। সেসবে কান না দিয়ে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা ধরে রাখতে আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রীর নৌকা মার্কাকে বিজয়ী করতে হবে। নির্বাচন নিয়ে যারা অপপ্রচার চালাচ্ছে, তাদের কথায় কান না দিয়ে আপনারা কেন্দ্রে গিয়ে ভোট দিলে আমার ভালো লাগবে।”

বক্তব্য শেষে ইমারত নির্মাণশ্রমিকদের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন তিনি। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শ্রমিক পরিবারের মাঝে নগদ অর্থ ও শাড়ি বিতরণ করা হয়।

সদর উপজেলা ইমারত নির্মাণশ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রেজাউল মোল্লার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস। এতে স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

রাজনীতি,নড়াইল,মাশরাফী বিন মোর্ত্তজা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close