• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মাশরাফী: অফিস থেকে অফিসে দৌড়েছি বলেই নড়াইলে মেগা প্রকল্প দৃশ্যমান

প্রকাশ:  ০১ জানুয়ারি ২০২৪, ২২:৪৫
পূর্বপশ্চিম ডেস্ক

নড়াইল-২ আসনের সংসদ সদস্য, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও ক্রিকেট তারকা মাশরাফী বিন মোর্ত্তজা বলেছেন, অফিস থেকে অফিসে দৌড়েছি বলেই নড়াইলে মেগা প্রকল্প দৃশ্যমান হয়েছে।

তিনি বলেন, “যেসব কাজে মানুষের কল্যাণ সাধিত হয়, নতুন প্রজন্মসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপকৃত হয়, আগামীতে সেসব কাজ বাস্তবায়নের জোর প্রচেষ্টা চালাবো।”

সোমবার (১ জানুয়ারি) জেলার লোহাগড়া উপজেলার কাশিপুর, নোয়াগ্রাম ও শালনগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ এবং পথসভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মাশরাফী বলেন, “আগামী ৭ জানুয়ারির নির্বাচনে ভোটকেন্দ্রে গিয়ে আপনারা আপনাদের পছন্দসই প্রার্থীকে ভোট দিন। মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মনোনয়ন দিয়ে আপনাদের মাঝে পাঠিয়েছেন। আমি আপনাদের সন্তান। আমি আপনাদের পাশে থেকে সেবা করতে চাই। আমি কষ্ট করতে পারি। আমি দৌড়াতেও পারি। আমি একটা কাজে লেগে থাকতে পারি।”

তার প্রচেষ্টায় আইটি পার্ক, ইঞ্জিনিয়ারিং কলেজসহ জনগুরুত্বপূর্ণ স্থাপনার কথা উল্লেখ করে মাশরাফি বলেন, “এগুলো আপনাদের বাড়ির পাশেই তৈরি হয়েছে। আপনাদের সন্তানরা বড় হয়ে পরিবারকে সাপোর্ট দেবে, নিজেরাও ভালো থাকতে পারবে। নতুন প্রজন্মের জন্য জায়গা তৈরি করে দিতে হবে। আমি নতুন প্রজন্মর ভবিষ্যতের জন্য ভালো কিছু করতে চাই।”

নববর্ষে নির্বাচনি প্রচারণায় বের হয়ে বেলা ১১টায় লোহাগড়া উপজেলার কাশিপুর ইউনিয়নের গিলাতলা প্রাথমিক বিদ্যালয়ে মাঠ প্রাঙ্গণে পথসভায় অংশ নেন মাশরাফি। বিকেলে তিনি উপজেলার নোয়াগ্রাম ও শালনগর ইউনিয়নের বিভিন্ন জায়গায় আনুমানিক ১৫টি পথসভায় বক্তৃতা করেন।

এ সময় লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আব্দুল হান্নান রুনু, নড়াইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সৈয়দ আইয়ুব আলী, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুন্সী আলাউদ্দীন, সাধারণ সম্পাদক লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিয়ূর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফয়জুল হক রোম, কাশিপুর ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাজনীতি,নড়াইল,মাশরাফী বিন মোর্ত্তজা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close