• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

জনগণকে ভোটকেন্দ্রে না যাওয়ার আহ্বান এবি পার্টির

প্রকাশ:  ০৬ জানুয়ারি ২০২৪, ১৭:০৫
নিজস্ব প্রতিবেদক

জনগণকে আগামীকাল রোববার ভোটকেন্দ্রে না যাওয়ার আহ্বান জানিয়েছে আমার বাংলাদেশ পার্টি (এবি পার্টি)। দলটির নেতারা ‘স্বেচ্ছায় প্রতিবাদী লকডাউন’ কর্মসূচি পালনে দেশবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

আজ শনিবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর বিজয়নগরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন থেকে এ আহ্বান জানানো হয়। গণমাধ্যমে পাঠানো এবি পার্টির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব কথা জানানো হয়েছে।

আগামীকাল দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এবি পার্টির আহ্বায়ক এ এফ এম সোলায়মান চৌধুরী বলেন, ‘গতকাল শুক্রবার ট্রেন পুড়িয়ে মানুষ হত্যার যে নৃশংসতা করা হয়েছে, আমরা তার তীব্র নিন্দা জানাই। ৭ জানুয়ারির নির্বাচনের মাধ্যমে দেশের গণতন্ত্রকে চূড়ান্তভাবে দাফন করার আয়োজন চলছে। এই নির্বাচন জনগণের কোনো নির্বাচন নয়। আমরা এই নির্বাচন ঘৃণাভরে প্রত্যাখান করি।’

এ সময় জনগণকে নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে এ এফ এম সোলায়মান চৌধুরী বলেন, জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠায় তাঁরা আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবেন।

দলের যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট তাজুল ইসলামের সঞ্চালনায় সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য শোনান দলের সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু। তিনি বলেন, ‘পুলিশ ও আওয়ামী লীগের এত সব তাণ্ডব এবং মানুষকে জোর করে ভয়ভীতি দেখিয়ে ভোটকেন্দ্রে নেওয়ার আপ্রাণ চেষ্টা সত্ত্বেও আমরা দৃঢ়ভাবে বলতে পারি, ৫ থেকে ১০ শতাংশের বেশি লোক ভোট কেন্দ্রে যাবে না।’ সংবাদ সম্মেলন শেষে সাংবাদিকদের ধন্যবাদ জানান এবি পার্টির যুগ্ম আহবায়ক অধ্যাপক ডা. মেজর (অব.) আবদুল ওহাব মিনার।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক বি এম নাজমুল হক, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, ব্যারিস্টার যোবায়ের আহমেদ ভূঁইয়া, আবদুল্লাহ আল মামুন প্রমুখ।

রাজধানী ঢাকা,দ্বাদশ সংসদ নির্বাচন,এবি পার্টি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close