• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

৭ জানুয়ারি নির্বাচন হয়নি, সিলেকশন হয়েছে: মঈন খান

প্রকাশ:  ২৬ জানুয়ারি ২০২৪, ২৩:৩৩
পূর্বপশ্চিম ডেস্ক

৭ জানুয়ারি নির্বাচন হয়নি, সিলেকশন হয়েছে—এমন মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আবদুল মঈন খান। তিনি বলেন, আওয়ামী লীগের যাঁরা ভোটার ছিলেন, তাঁরাও এই নির্বাচনে যাননি। কারণ, তাঁরা জানেন এই নির্বাচনে কে নির্বাচিত হবেন। যে নির্বাচিত হবেন, সেটা ভোট দিয়ে নির্বাচিত হবে না। সেটা নির্ধারিত হয়েছে রাজধানী থেকে।

আজ শুক্রবার সকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে এক অনুষ্ঠানে আবদুল মঈন খান এসব কথা বলেন। জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (জেটেব) উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে আবদুল মঈন খান বলেন, ‘আমরা স্পষ্ট ভাষায় এ কথা বলে দিতে চাই, আপনাদের যে সরকার, আপনারা যে সংসদ গঠন করেছেন, সেটা জনগণের সংসদ নয়, সেটা জনগণের সরকার নয়।’

‘বাংলাদেশ সৃষ্টি হয়েছিল গণতন্ত্রের জন্য’ উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, বাংলাদেশ সৃষ্টি হয়েছিল এ দেশের দরিদ্র মানুষের অর্থনৈতিক মুক্তির জন্য। আজকে সরকার পদ্মা সেতু করেছে ৪০ হাজার কোটি টাকা খরচ করে। মেট্রোরেল তৈরি করেছে ৩০ হাজার কোটি টাকা খরচ করে। আমার ছোট্ট প্রশ্ন, ৪০ হাজার, ৩০ হাজার কোটি টাকা আপনারা খরচ করতে পারলে বাংলাদেশের শীতার্ত মানুষদের এক শ টাকার একটা কম্বল কেন দিতে পারেন না? কেন এখানে দাঁড়িয়ে আমাদের কম্বল বিতরণ করতে হচ্ছে?

জেটেবের সভাপতি ফখরুল আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রুহুল আমিন আখন্দের সঞ্চালনায় অনুষ্ঠানে বিএনপির যুগ্ম মহাসচিব মাহবুব উদ্দিন খোকন, সম্মিলিত পেশাজীবী পরিষদের সদস্যসচিব কাদের গণি চৌধুরী, জাতীয়তাবাদী সাংস্কৃতিক দলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিএনপি,মঈন খান,নির্বাচন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close