• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ক্যান্টিন মালিককে পেটানোয় ঢাবি ছাত্রলীগ নেতা সাময়িক বহিষ্কার

প্রকাশ:  ১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১৯:৩২
পূর্বপশ্চিম ডেস্ক

পাওনা টাকা চাওয়ায় সূর্যসেন হলের ক্যান্টিন মালিককে মারধরের অভিযোগে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রলীগের এক নেতাকে সংগঠন থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত আরাফাত হোসাইন অভি সূর্যসেন হল ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকের পদে ছিলেন।

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত স্বাক্ষরিত এক বিবৃতিতে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

এর আগে, গতকাল সোমবার পাওনা টাকা চাওয়ায় অভি সূর্যসেন হলের ক্যান্টিন মালিক ফাহিম হোসেনকে মারধর করেন ও দাড়ি ছিঁড়ে ফেলেন বলে অভিযোগ ওঠে। এ ঘটনায় ভুক্তভোগী ফাহিম সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. জাকির হোসেন ভূঁইয়া বরাবর লিখিত অভিযোগ দেন।

অভিযোগে ফাহিম বলেন, “সোমবার বিকেলে আমি ক্যান্টিনের ক্যাশ কাউন্টারে বসেছিলাম। আরাফাত হোসেন অভি আমার কাছে খাবার চাইলে তাকে খাবার দিই। এরপর আমি তার কাছে বকেয়া ২,৬৫০ টাকা চাই। তখন সে আমাকে এবং আমার ম্যানেজারকে লাঞ্ছিত করে। আমাদের দুজনকেই দুইবার মারধর করে। এসময় সে আমার দাড়ি, শার্ট, লুঙ্গি ও জামা ছিঁড়ে ফেলে। কোনো উপায় না পেয়ে আমি চিৎকার করে হলের অন্য ছাত্রদের সাহায্য চেয়েছিলাম।”

এ বিষয়ে আরাফাত হোসেন অভি বলেন, “দুপুরের খাবারের সময় ক্যান্টিন মালিক বকেয়া টাকা পরিশোধের জন্য বলেন। কিন্তু আমার বিকাশ অ্যাকাউন্টে সমস্যা ছিল, সেজন্য টাকা তুলতে পারিনি। এ কথা বলার পরেও ক্যান্টিন মালিক তার ম্যানেজার বলে, আমাকে যেন পরবর্তীতে আর খাবার না দেওয়া হয়। তার কথায় আমি আপত্তি জানাই, সে তখন আমার দিকে মারতে উদ্যত হয়। এরপর আমি আত্মরক্ষায় তার কলার চেপে ধরি, তখন তার দাড়িতে আঘাত লাগে। আমি নিজে থেকে মারামারি শুরু করিনি।”

ঢাকা বিশ্ববিদ্যালয়,ছাত্রলীগ
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close