• মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সকলকে ঐক্যবদ্ধ করা আমাদের দায়িত্ব: ফখরুল

প্রকাশ:  ০৫ এপ্রিল ২০২৪, ১৯:৩৮
নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমাদের দায়িত্ব হচ্ছে এখন সকলকে ঐক্যবদ্ধ করা। আমি বারবার বলি আমাদের একটি জাতীয় ঐক্য সুদৃঢ়ভাবে গড়ে তুলতে হবে। জাতীয় ঐকের মাধ্যমেই জনগণের শক্তি দিয়ে এই ভয়াবহ দানবকে পরাজিত করতে হবে ।

শুক্রবার (৫ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে এক ইফতার মাহফিলে তিনি এসব কথা বলেন।বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন একাংশ এ ইফতার মাহফিলের আয়োজন করে।

মির্জা ফখরুল বলেন, আজকে একটা ভয়াবহ পরিস্থিতির সম্মুখীন হয়েছি আমরা। শুধু বিরোধী দল নয়, পেশাজীবী নয়, পুরো জাতি একটা ভয়াবহ পরিস্থিতি সম্মুখীন হয়েছে। একজন ভয়াবহ দৈত্ব পুরো বাংলাদেশকে তছনছ করে ফেলেছে।

তিনি বলেন, আমরা গণমাধ্যমকে বিশ্বাস করি, আস্থা রাখি। সেই গণমাধ্যমের ওপর প্রথম আঘাত করেছে সরকার। অনেক টেলিভিশন পত্রিকা বন্ধ করে দিয়েছে সরকার। যারা লিখতে চান, মত প্রকাশ করতে চান তাদের জন্য ডিজিটাল সিকিউরিটি আইন করেছে সরকার। তাদেরকে তুলে নিয়ে গিয়ে নির্যাতন করেও মারা হয়। বাংলাদেশকে রাষ্ট্র বলে মনে হয় না। মনে হয় না, এটা একটা স্বাধীন রাষ্ট্র। আমাদের মনে হয়, পুরোপুরিভাবে একটি আধিপত্যবাদ নির্মম ভয়াবহ সরকার আমাদের উপর চেপে বসেছে।

বিএনপি মহাসচিব বলেন, অনেকে ভাবছেন বিএনপির আন্দোলন নস্যাৎ হয়ে গেছে, বিরোধী দলের আন্দোলন নস্যাৎ হয়ে গেছে, কিন্তু কখনোই না। প্রতিটি আন্দোলনের পরে আরো শক্তিশালী হয়েছে এই শক্তিগুলো। আমরা বিশ্বাস করি আন্দোলনের মাধ্যমেই ফ্যাসিবাদি সরকারের পরাজয় নিয়ে আসবে।আমাদের ব্যাংক সহ সকল কিছু ধ্বংস করে দিয়েছে। বিচার ব্যবস্থা, নির্বাচনী ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে।

বিএফইউজের সভাপতি রুহুল আমিন গজীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জামায়াতের সেক্রেটারি জেনারেল মিয়া গোলাম পরওয়ার, সহকারী সেক্রেটারি জেনারেল রফিকুল ইসলাম খান, মাওলানা আব্দুল হালিম, কেন্দ্রীয় প্রচার-মিডিয়া সেক্রেটারি অ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ, বিএনপির স্থায়ী কমিটির সদস্য বাবু গয়েস্বর চন্দ্র রায়, আমীর খুসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

বিএনপি,মহাসচিব,মির্জা ফখরুল ইসলাম আলমগীর
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close