Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • শনিবার, ২০ এপ্রিল ২০১৯, ৭ বৈশাখ ১৪২৬
  • ||

চার সন্তানের জননীকে বিয়ে, যুবককে পেটালেন ইউপি সদস্য

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০১৯, ১৫:৩৬
সাতক্ষীরা প্রতিনিধি
প্রিন্ট icon

সাতক্ষীরার শ্যামনগরে চার সন্তানের জননীকে বিয়ে করায় জনসম্মুখে বেঁধে আব্দুর রাজ্জাক (৩২) নামে এক যুবককে বেধড়ক মারপিটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় সালিশে উপস্থিত ইউপি সদস্য আকবর হোসেন পাড়কে (৪২) আটক করেছে গোয়েন্দা পুলিশ।

শনিবার (১৯ জানুয়ারি) রাতে উপজেলার শ্যামনগর থেকে ওই ইউপি সদস্যকে আটক করা হয়।

নির্যাতনের স্বীকার ওই যুবক মুন্সিগঞ্জ ইউনিয়নের মথুরাপুর গ্রামের শিক্ষক দলিল সানার ছেলে। নির্যাতনকারী ইউপি সদস্য আকবর হোসেন পাড় ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

জানা যায়, শ্যামনগর সদর উপজেলার একটি মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আব্দুর রাজ্জাকের। কিন্তু পরিবার তাকে বিয়ে দেয় অন্য জায়গায়। এরপরও তাদের প্রেমের সম্পর্ক চলতে থাকে। বর্তমানে ওই নারী চার সন্তানের জননী। কিছুদিন আগে স্বামীকে তালাক দিয়ে রাজ্জাককে বিয়ে করেন তিনি। তার আগের স্বামী সন্তানদের নিয়ে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম মোড়লের কাছে সহযোগিতার জন্য আসে।

চেয়ারম্যান আবুল কাশেম মোড়ল বলেন, গত ১২ জানুয়ারি দুপুরে ইউনিয়ন পরিষদে সালিশি বৈঠক ডাকা হয়। তখন আমি উপস্থিত ছিলাম না। ইউপি সদস্য আকবর হোসেন মিমাংসার জন্য আব্দুর রাজ্জাককে মারপিট করে। আর ওই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনা শুরু হয়। পরে ডিবি পুলিশ ইউপি সদস্যকে আটক করেছে।

বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবি পুলিশের ওসি আলী আহম্মেদ হাসেমী জানান, সালিশি বৈঠককে যুবককে নির্যাতনের ঘটনায় ইউপি সদস্য আকবর আলী পাড়কে আটক করা হয়েছে।

পিবিডি/পিএস

সাতক্ষীরা,চার সন্তান,যুবক,পেটালেন,ইউপি সদস্য
apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত