Most important heading here

Less important heading here

Some additional information here

Emphasized text
  • সোমবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৯, ৬ ফাল্গুন ১৪২৫
  • ||

সুবিধাবাদী অভিযোগের জবাবে যা বললেন মৌসুমী (ভিডিও)

প্রকাশ:  ২১ জানুয়ারি ২০১৯, ০২:৪৮
নিজস্ব প্রতিবেদক
প্রিন্ট icon

প্রিয়দর্শিনী খ্যাত চলচ্চিত্র নায়িকা মৌসুমী সামাজিক সচেতনতামূল বিভিন্ন কার্যক্রমে অংশ নিয়ে প্রশংসিত হয়েছেন বহুবার । এবার তিনি দেশসেবায় সরাসরি অংশ নেওয়ার উদ্দেশে সংসদে সংরক্ষিত নারী আসনের এমপি হতে আওয়ামী লীগের মনোনয়নপত্র সংগ্রহ করেন। তার এই পদক্ষেপের পর পরই পত্রিকায় ফাঁস হয় তার অতীতের রাজনৈতিক সম্পৃক্ততা।

বিশেষ করে সোশাল মিডিয়ায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে মৌসুমীর একটি ছবি নিয়ে শুরু হয় তুমুল সমালোচনা। এই অভিনেত্রী বিএনপি সরকারের আমলে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) সক্রিয় সদস্য ছিলেন বলেও বিভিন্ন গণমাধ্যমে খবর আসে। ভোলপাল্টে এবার তিনি আওয়ামী লীগের সঙ্গে ঘণিষ্ঠ যোগাযোগ করে তুলেছেন বলে অনেকেই তাকে সুবিধাবাদী বলেও চিহ্নিত করেছেন।

এইসব সমালোচনার জবাবে মৌসুমীর দাবি তার বিরুদ্ধে অপপ্রচার চলছে। তারেক রহমানের সঙ্গে ছবির ব্যাখ্যায় তিনি বলেন, বিভিন্ন উৎসবে আমাদের যেতে হয়, গেলে তো ছবি আসবেই। ছবিটা আমি তুলিনি। আমি তো বলিনি যে এটা অপরাধের মধ্যে পড়ে। কখনোই বিএনপিতে যুক্ত ছিলেন না বলে দাবি করেন মৌসুমী।

তিনি বলেন, কোন দল করব, এটা আমার সিদ্ধান্ত। আমার যদি মনে হয়, এই নেতার জন্য কাজ করলে আমার ভালো লাগবে, তাহলে তাই করব।

অভিনেতা শাহরিয়ার নাদিম জয়ের উপস্থাপনায় একটি টিভি চ্যানেলে প্রচারিত সেলিব্রিটি শোতে উপস্থিত হয়ে সুবিধাবাদী অভিযোগের জবাবে মৌসুমী যা বললেন, বিস্তারিত দেখতে ডিওতে ক্লিক করুন।

apps
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত