• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

টাইগারদের বিশ্বকাপ দল ঘোষণা আজ

প্রকাশ:  ১৬ এপ্রিল ২০১৯, ০৯:৫০
স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ডে ওয়ানডে বিশ্বকাপের জন্য নিউজিল্যান্ড সবার আগে দল ঘোষণা করেছে। সোমবার (১৫ এপ্রিল) অস্ট্রেলিয়া ও ভারত তাদের ১৫ সদস্যের বিশ্বকাপ দল ঘোষণা করেছে। মঙ্গলবার(১৬ এপ্রিল) বিশ্বকাপ দল ঘোষণা করবে বাংলাদেশ। দুপুর(১২.৩০) মিনিটে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপের দল ঘোষণা করা হবে।

বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে আয়ারল্যান্ডে একটি ত্রিদেশীয় সিরিজ খেলবে বাংলাদেশ। সিরিজের তৃতীয় দল হিসেবে টাইগারদের সাথে আছে ওয়েস্ট ইন্ডিজ। ত্রিদেশীয় সিরিজের জন্য আলাদা দল ঘোষণার কথা জানিয়েছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

সম্পর্কিত খবর

    সোমবার(১৫ এপ্রিল) সংবাদমাধ্যমকে পাপন বলেন, বিশ্বকাপের দলে ১৫ জন থাকবে। ত্রিদেশীয় সিরিজের জন্য দু’জন বাড়িয়ে ১৭ জনের দল ঘোষণা করা হবে। এদিকে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে খেলতে যাওয়া সাকিব আল হাসানকে বাংলাদেশ দলের বিশ্বকাপ প্রস্তুতি ক্যাম্পে যোগ দিতে চিঠি দিচ্ছে বিসিবি। বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেন, আমাদের ক্যাম্প শুরু হচ্ছে সোমবার। সাকিবকে চিঠি পাঠাতে বলেছি।

    দেখা যাক, সে কী সাড়া দেয়। আমার মনে হয়েছে, ক্যাম্প শুরু হচ্ছে, ওকে চিঠি দেয়া দরকার। যেন সে যোগ দিতে পারে। বাংলাদেশের কয়েকজন খেলোয়াড় ইনজুরিতে রয়েছেন। বিসিবির প্রত্যাশা বিশ্বকাপের আগে তারা সুস্থ হয়ে উঠবেন। বাঁ-হাতি পেসার মোস্তাফিজুর রহমান গত বৃহস্পতিবার ঢাকা প্রিমিয়ার লিগে তার দল শাইনপুকুরের হয়ে অনুশীলনের সময় বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়ে দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যান।

    মোস্তাফিজের ইনজুরি নিয়ে বিসিবির চিকিৎসক দেবাশিস চৌধুরী বার্তা সংস্থা এএফপিকে বলেন, মোস্তাফিজ আগের চেয়ে একটু ভালো অনুভব করছে। আশা করি, বিশ্বকাপে সে খেলতে পারবে।

    /এস কে

    • সর্বশেষ
    • সর্বাধিক পঠিত
    close