• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

বিগ ব্যাশ ফাইনালের জন্য খেলোয়াড় খুঁজতে টুইটারে বিজ্ঞপ্তি

প্রকাশ:  ২৭ জানুয়ারি ২০২২, ১১:৩৪
স্পোর্টস ডেস্ক

বিগ ব্যাশ লিগের ফাইনালের জন্য ১১ জন খেলোয়াড়ই খুঁজে পাচ্ছে না সিডনি সিক্সার্স। যে কারণে রীতিমতো টুইটারে বিজ্ঞপ্তি দিয়ে খেলোয়াড় খুঁজতে নেমে পড়েছেন সিডনির তারকা অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ান। বিনিময়ে দিচ্ছেন ম্যাচ শেষে ফ্রি বিয়ার খাওয়ানোর প্রস্তাব। আর শিরোপা জিতলে বড় কাপ তথা ট্রফিতে বিয়ার খাওয়ার সুযোগও রাখছেন তিনি।

বুধবার (২৬ জানুয়ারি) অ্যাডিলেড স্টাইকার্সকে ৪ উইকেটে হারিয়ে আসরটির ফাইনালে উঠেছে সিডনি সিক্সার্স। শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে শিরোপা নির্ধারণী ম্যাচে তাদের প্রতিপক্ষ পার্থ স্কর্চার্স।

টুইটারে ক্রিশ্চিয়ান লিখেছেন, মেলবোর্নে বসবাসরত যে কেউ আগামীকাল রাতে ক্রিকেট ম্যাচ খেলতে চান? আমার দল ১১ জন কোভিডমুক্ত, ফুল ফিট খেলোয়াড় খুঁজে পাচ্ছে না। মারভেল স্টেডিয়ামে অনুশীলন শুরু হবে সন্ধ্যা সাড়ে ৬টায়। ম্যাচ শেষে ফ্রি বিয়ার, হয়তো বড় একটি কাপে (ট্রফি)।

এসময় একটি শর্তও জুড়ে দেন ক্রিশ্চিয়ান। সেটি হলো, আগ্রহী ব্যক্তি কোনোভাবে টেস্ট ক্রিকেটার হতে পারবেন না। কেননা সিডনি সিক্সার্সের পক্ষ থেকে স্টিভেন স্মিথকে দলে পাওয়ার জন্য দুইবার আবেদন করা হয়েছে। কিন্তু টেস্ট ক্রিকেটারের অজুহাত দিয়ে অনুমতি দেয়নি ক্রিকেট অস্ট্রেলিয়া।

ক্রিশ্চিয়ানের এই বিজ্ঞপ্তি রিটুইট করে অট্টহাসির ইমোজি দিয়েছেন অস্ট্রেলিয়া জাতীয় দলের তারকা ব্যাটার মার্নাস লাবুশেন।নর্থ সাউথ ওয়েলসের ফাস্ট বোলার ও চ্যানেল সেভেনের ধারাভাষ্যকার ট্রেন্ট কোপল্যান্ড রিটুইট করে লিখেছেন, ‘আমি আছি।’

মূলত ইনজুরি ও করোনার কারণে সিডনির স্কোয়াডের অন্তত সাতজন খেলোয়াড় দলের বাইরে রয়েছেন। বুধবার ফাইনালে ওঠার ম্যাচে নতুন করে চোটে পড়েছেন স্টিভ ওকিফ, জর্ডান সিল্ক ও অধিনায়ক ময়সেস হেনরিকস। ম্যাচের আগে ফিটনেস টেস্ট উৎরাতে পারেননি ড্যানিয়েল হিউজ।

এর বাইরে করোনাজনিত কারণে খেলতে পারবেন না জশ ফিলিপ, জ্যাক এডওয়ার্ডস ও মিকি এডওয়ার্ড। অবস্থা এতোটাই বেগতিক হয়েছিলো যে, বুধবারের ম্যাচে শেষ দিকে গিয়ে সহকারী কোচ জয় লেন্টনকে বদলি খেলোয়াড় হিসেবে নামতে হয়েছিলো মাঠে।

পূর্বপশ্চিমবিডি/অ-ভি

বিজ্ঞপ্তি,টুইটার,খেলোয়াড়,বিগ ব্যাশ,ফাইনাল,সিডনি সিক্সার্স
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close