• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

সৌম্য-ফ্লেচার দাপটে পাত্তাই পেলনা সিলেট

প্রকাশ:  ০৩ ফেব্রুয়ারি ২০২২, ১৬:১৮
স্পোর্টস ডেস্ক
খুলনা টাইগার্স ও সিলেট সানরাইজার্স

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আজ দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয়েছিল খুলনা টাইগার্স ও সিলেট সানরাইজার্স। ম্যাচে খুলনা টাইগার্স জিতেছে ৯ উইকেটের বড় ব্যবধানে।

মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টসে হেরে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৪২ সংগ্রহ করে সিলেট। জবাবে সৌম্য-ফ্লেচার দাপটে সিলেটের দেওয়া ১৪৩ রানের টার্গেটে খুলনা পৌঁছে যায় ১৪.২ ওভারেই।

ওপেনিংয়ে আন্দ্রে ফ্লেচারের সঙ্গে মাঠে নামেন সৌম্য সরকার। দুজনে গড়েন ৯৯ রানের বড় পার্টনারশিপ। সৌম্য-ফ্লেচার জুটি পাওয়ার প্লে থেকেই তুলে নেন ৬৫ রান। ৩১ বলে ৪৩ রান করে সাজঘরে ফেরেন সৌম্য সরকার। এরপর আর কোন উইকেট হারাতে হয়নি খুলনাকে। জয়ের লক্ষ্যে ফ্লেচার ৪৭ বলে ৭১ রান করে অপরাজিত থাকেন। অপরাজিত থাকেন লঙ্কান তারকা থিসারা পেরেরা। মাত্র ৯ বলে ২২ রান করেন তিনি।

সিলেটের হয়ে একটি উইকেট পান নাজমুল ইসলাম।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে মোহাম্মদ মিঠুনের ৭২ রানের ইনিংসে ভর করে সিলেট সানরাইজার্স নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেটে ১৪২ রান তোলে।

খুলনার হয়ে পেসার খালেদ আহমেদ ৪ ওভারে ২০ রানের বিনিময়ে ২টি উইকেট শিকার করেন। এ ছাড়া নাবিল সামাদ, কামরুল ইসলাম রাব্বি ও সৌম্য সরকার একটি করে উইকেট পান।

স্কোরবোর্ড:

সিলেট সানরাইজার্স: ২০ ওভার, ১৪২/৫; (সিমন্স ৬, বিজয় ৪, মিঠুন ৭২, ইনগ্রাম ২, মোসাদ্দেক ৩৪, মুক্তার ৫*, নাদিফ ৬*); (খালেদ ৪-০-২০-২, নাবিল ৪-১-১০-১, কামরুল ৪-০-৩১-১, মাহেদি ১-০-৮-০, প্রসান্না ২-০-২২-০, পেরেরা ৩-০-৩০-০, সৌম্য ২-০-১৬-১)।

খুলনা টাইগার্স: ১৬.২ ওভার; ১৪৩/১; (ফ্লেচার ৭১*, সৌম্য ৪৩, পেরেরা ২২*); (সিরাজ ৩-০-১৮-০, সোহাগ ১-০-১৫-০, মুক্তার ৩-০-৩১-০, নাজমুল ৩.২-০-৩৯-১, মোসাদ্দেক ১-০-২০-০, জুবায়ের ৩-০-২০-০)।

ফলাফল: খুলনা ৯ উইকেটে জয়ী।

পূর্বপশ্চিমবিডি/জেএস

খুলনা টাইগার্স,সিলেট সানরাইজার্স,বিপিএল
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close