• বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

রাসেলের মতো নাচতে চান শাহরুখ

প্রকাশ:  ০৮ এপ্রিল ২০২২, ১২:০১
বিনোদন ডেস্ক

পাঁচবারের আইপিএল চ্যাম্পিয়ন মুম্বাইকে উড়িয়ে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স। প্যাট কামিন্সের অভাবনীয় ইনিংসের ফলে ১৬ ওভারেই ম্যাচ জিতে যায় নাইট-বাহিনী। মাত্র ১৪ বলে হাফ সেঞ্চুরি করেন অস্ট্রেলীয় ফাস্ট বোলার প্যাট।

আইপিএলের সর্বকালের ইতিহাসে দ্রুততম অর্ধশতরানের রেকর্ড ছিলো কে এল রাহুলের দখলে। বুধবার সেই রেকর্ড ছুঁয়ে ফেললেন কামিন্স। এই ইনিংসের পর প্রশংসার বন্যায় ভেসে গিয়েছেন প্যাট কামিন্স। তার গুণমুগ্ধের তালিকায় যোগ হয়েছে আরেকটি নাম এসআরকে। অর্থাৎ নাইট মালিক শাহরুখ খান। ইনস্টাগ্রামে প্যাটের প্রশংসা করে তিনি লিখেছেন, প্যাট দিয়ে ছক্কে।

মুম্বাইয়ের সঙ্গে নাইটদের ম্যাচ নিয়ে বরাবরই বেশি উত্তেজিত থাকেন বলিউডের বাদশা। আইপিএলের প্রথম সংস্করণ থেকেই শাহরুখ তার নাইটদের বলে আসছেন, মুম্বাইয়ের বিরুদ্ধে ম্যাচটা যেন জেতে কেকেআর। সেই ম্যাচে এমন দাপুটে পারফরম্যান্সের পরে দারুণ খুশি শাহরুখ।

ইনস্টাগ্রামে তিনি একটি ছবি পোস্ট করেন, যেখানে দেখা যাচ্ছে ম্যাচের নায়ক প্যাট কামিন্সকে ঘিরে ধরে রয়েছেন আন্দ্রে রাসেল, রিঙ্কু সিং এবং বরুণ চক্রবর্তী। সেই ছবি পোস্ট করে শুভেচ্ছো জানিয়ে শাহরুখ লিখেছেন, বাহ, আবার জয় কেকেআরের ছেলেরা!!

এই জয় দেখে ঠিক কীরকম লাগছে এসআরকের? তাও তিনি লিখেছেন এই পোস্টে। ‌‘আমি চাই আন্দ্রে রাসেলের মতো নাচতে।’

ম্যাচ জিতে নায়ক কামিন্সকে ঘিরে উচ্ছ্বসিত আন্দ্রে রাসেলের নাচের ভিডিও ইতিমধ্যেই ভাইরাল। কামিন্সকে উদ্দ্যেশ্য করে তিনি লিখেছেন, গোটা টিমের মতো আমিও তোমাকে জড়িয়ে ধরতে চাই।

শেষে তিনি বলেন, ওয়েল ডান কেকেআর। প্যাট কামিন্সের মারা ছয়গুলোর কথা বলতে গিয়ে তিনি বলেছেন, প্যাট দিয়ে ছক্কে, অর্থাৎ প্যাট প্রচুর ছক্কা মেরেছে।

এই পোস্ট দেখে কেকেআর ভক্তরা শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন নাইট মালিককে। একজন লিখেছেন, আপনাকে স্ট্যান্ডে মিস করছি।

প্রসঙ্গত, শাহরুখ এখন ব্যস্ত রয়েছেন তার পরবর্তী ছবি ‘পাঠান’ নিয়ে। সেই কারণেই মাঠে গিয়ে কেকেআরের ম্যাচ দেখতে যাচ্ছেন না তিনি। প্রায় চার বছর পরে ফের রুপালি পর্দায় ফিরছেন বাদশা।

এই ছবিতে তার সঙ্গে দেখা যাবে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই ছবির টিজার।

পূর্বপশ্চিমবিডি/এসএম

আইপিএল,চ্যাম্পিয়ন,কলকাতা নাইট রাইডার্স,শাহরুখ খান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close