• রোববার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

শ্রীলঙ্কা সফরের জন্য অস্ট্রেলিয়ার চার স্কোয়াড ঘোষণা

প্রকাশ:  ২৯ এপ্রিল ২০২২, ১৫:৪০
স্পোর্টস ডেস্ক

চলতি বছরের জুন মাসে টি-টোয়েন্টি, ওয়ানডে ও টেস্ট খেলতে শ্রীলঙ্কা সফর করবে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। সফরটির জন্য শুক্রবার (২৯ এপ্রিল) চার স্কোয়াড ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। তিন ফরম্যাটের তিন দলের সঙ্গে সফরে যাবে অস্ট্রেলিয়ার ‘এ’ দলও।

২০১৬ সালের পর এটিই হবে অস্ট্রেলিয়া দলের প্রথম শ্রীলঙ্কা সফর। কলম্বো আর ক্যান্ডিতে হবে সীমিত ওভারের সিরিজ। গলে অনুষ্ঠিত হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। তিন ফরম্যাটের সিরিজ খেলতে পাঁচ সপ্তাহের সফর করবে অজিরা।

সীমিত ওভারের আটটি ম্যাচ (ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ) কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়াম এবং ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামের ৭ জুন থেকে ২৪ জুনের মধ্যে অনুষ্ঠিত হবে। দু’টি টেস্ট ম্যাচ, যা ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ, শ্রীলঙ্কার উপকূলীয় শহর গলে ২৯ জুন থেকে ৩ জুলাই এবং ৮-১২ জুলাই পর্যন্ত খেলা হবে।

অস্ট্রেলিয়ার ‘এ’ দল:

শন অ্যাবট, স্কট বোল্যান্ড, পিটার হ্যান্ডসকম্ব, অ্যারন হার্ডি, মার্কাস হ্যারিস, ট্রাভিস হেড, হেনরি হান্ট, জশ ইংলিস, ম্যাথিউ কুহেনম্যান, নিক ম্যাডিনসন, টড মারফি, জশ ফিলিপ, ম্যাট রেনশ, ঝাই রিচার্ডসন, তানভীর সাংহা, মার্ক স্টিকি

অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), শন অ্যাবট, অ্যাশটন অ্যাগার, জশ হ্যাজেলউড, জশ ইংলিস, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, মিচেল সুইপসন, ম্যাথু ওয়েড এবং ডেবিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়ার ওডিআই স্কোয়াড:

অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, অ্যালেক্স ক্যারি, প্যাট কামিন্স, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, ট্র্যাভিস হেড, জশ ইংলিস, মার্নাস লাবুশেইন, মিচেল মার্শ, গ্লেন ম্যাক্সওয়েল, স্টিভ স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টোইনিস, মিচেল সুইপসন এবং ডেভিড ওয়ার্নার।

অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াড:

প্যাট কামিন্স (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, স্কট বোল্যান্ড, অ্যালেক্স কেরি, ক্যামেরন গ্রিন, জশ হ্যাজেলউড, ট্রাভিস হেড, জশ ইংলিস, উসমান খাজা, মার্নাস লাবুশেইন, নাথান লায়ন, মিচেল মার্শ, স্টিভ স্মিথ (সহ-অধিনায়ক), মিচেল স্টার্ক, মিচেল সুইপসন এবং ডেভিড ওয়ার্নার।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ঘোষণা,স্কোয়াড,শ্রীলঙ্কা,সফর,অস্ট্রেলিয়া
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close