• শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

হঠাৎ মিরপুরে পাপন, সাকিবকে নিয়ে যা বললেন

প্রকাশ:  ১৮ আগস্ট ২০২২, ২১:০৮
স্পোর্টস ডেস্ক

আসন্ন এশিয়া কাপের প্রস্তুতি নিতে আগেভাগেই মাঠে নেমেছে সাকিব-মুশফিকরা। আর তাদের অনুশীলন দেখতে আজ বৃহস্পতিবার (১৮ আগস্ট) হঠাৎ মিরপুর স্টেডিয়ামে হাজির বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

মূলত এশিয়া কাপের প্রস্তুতির খোঁজখবর নিতেই মিরপুরে যান পাপন। এ সময় তিনি ক্রিকেটারদের সথে কথা বলেন। এমনকি টাইগারদের ব্যাটিং কোচ জেমি সিডন্সের কাছ থেকেও ক্রিকেটারদের উন্নতি বিষয়ে খবর নেন নাজমুল হাসান। এই সময় বিসিবি প্রধানের সাথে ছিলেন ক্রিকেট অপারেশন্সের চেয়ারম্যান জালাল ইউনুস ও টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

নাজমুল হাসান যখন মাঠে আসেন তখন সেন্টার উইকেটে ব্যাটিং করছিলেন মুশফিক। সাকিব অনুশীলন শেষ করে আগেই ড্রেসিংরুমে ঢুকে যান।

এ সময় সাংবাদিকদের সাথে আলাপকালে নাজমুল হাসান পাপন বলেন, যেহেতু এশিয়া কাপে টিম যাচ্ছে, তার জন্য সিডন্স চলে এসেছে। আর সে আমাকে জানিয়েছে এখানে কয়েকজন অনুশীলন করছে। কী করছে না করছে, এসব নিয়ে কথা হয়েছিল। যখন শুনলাম তারা অনুশীলন করছে, তখন ভাবলাম একটু আসি।

সাকিব প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, সাকিবকে দেখে খুব আত্মবিশ্বাসী লেগেছে। তার সাথে আমার নিয়মিত কথা হয়, সব খেলোয়াড়ের সাথেই হয়। সব বলতে অনেক খেলোয়াড়ের সাথে। সোহানের সাথে হয়, লিটন দাসের সাথে হয়। আমি তো মোটামুটি সবার সাথে কথা বলি। আজকে এমনিতে জানতে চাচ্ছিলাম ওর কী মনে হচ্ছে। একটা জিনিস দেখলাম, সাকিব আত্মবিশ্বাসী। ওর তো সবসময় আত্মবিশ্বাস থাকে। এখন এই আত্মবিশ্বাস থাকা জরুরি, মানে জিততে পারবো।

তিনি আরো বলেন, হারা-জেতা নিয়ে আমার কথা না, কিন্তু খেলার মধ্যে জিততে পারবো বিশ্বাসটা খুব গুরুত্বপূর্ণ। এটা আমি দেখতে পেয়েছি, আমি খুশি। ওখানে অপশন কী হতে পারে, এগুলো নিয়ে আলোচনা হয়েছে। আমার কাছে মনে হয়েছে হারা-জেতা বড় কথা না, এবার ভালো খেলার চেষ্টা করবে। এতে কোনো সন্দেহ নাই।

পূর্বপশ্চিমবিডি/এআই

এশিয়া কাপ,নাজমুল হাসান পাপন,বিসিবি,সাকিব আল হাসান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close