• সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

সেমিতে খেলতে না পারলে বেশি খারাপ লাগবে: জাহানারা

প্রকাশ:  ১০ অক্টোবর ২০২২, ১৬:৩৮
স্পোর্টস ডেস্ক

নারী এশিয়া কাপে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে শ্রীলঙ্কার কাছে ৩ রানে হেরে গেছে বাংলাদেশ দল। সোমবার (১০ অক্টোবর) সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বৃষ্টি আইনে ম্যাচের দৈর্ঘ্য নেমে এসেছিলো ৭ ওভারে। শ্রীলঙ্কাকে হারাতে বাংলাদেশের সামনে লক্ষ্য নির্ধারণ করা হয় ৭ ওভারে ৪১ রানের। কিন্তু সেটিও করতে পারেনি বাংলাদেশ।

এই ম্যাচে নিজের শততম আন্তর্জাতিক উইকেট পেয়েছেন জাহানারা আলম। যদিও তার কাছে দলের অনিশ্চয়তাই বড়। তিনি বলছেন, সেমিফাইনাল খেলতে না পারলে সবচেয়ে বেশি খারাপ লাগবে তাদের। সংবাদ সম্মেলনের শেষ পর্যায়ে কিছুটা আবেগী হয়ে পড়েন জাহানারা।

তিনি বলেছেন, প্রথমত আমি আমি আমার পরিসংখ্যান চেক করি না। আমি নিজেও জানি না আমার একশ উইকেট হয়েছে। একটু ভালো লাগা থাকলেও খারাপ লাগাটা বেশি। কারণ ঘরের খেলা, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন আমরা। যদি কোনো কারণে সেমিফাইনালে মিস করি আমাদের দলের থেকে মনে হয় না অন্য কারো খারাপ লাগাটা কাজ করবে।

সর্বশেষ তিন ম্যাচে একাদশে ছিলেন না জাহানারা। শ্রীলঙ্কার বিপক্ষে ফিরে দারুণ শুরু এনে দিয়েছিলেন তিনি। ৩ ওভার ১ বল হাত ঘুরিয়ে ১৭ রান দিয়ে ১ উইকেট নেন জাহানারা। জীবনের এমন উত্থান-পতন নিয়ে আফসোস নেই তার।

তিনি বলেছেন, যেকোনো ক্রিকেটারেরই উত্থান-পতন থাকে। আমার হয়েছে। যেহেতু একটা ক্রিকেটার একবারে উঠতে পারে না, উত্থান-পতন থাকলেই সে একজন পেশাদার ক্রিকেটার। আমি এখন মনে করি আমি পেশাদার ক্রিকেটার। উত্থান-পতন থাকবে। যখনই সুযোগ পাবো, যখনই দলের আমাকে প্রয়োজন হবে আমি চেষ্টা করবো সেরাটা দিয়ে অবদান রাখার জন্য।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বাংলাদেশ,দল,নারী এশিয়া কাপ,জাহানারা আলম
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close