• রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

কোহলি-রোহিতদের মধ্যে কথা বলা বন্ধ!

প্রকাশ:  ১৯ অক্টোবর ২০২২, ২০:৩৫
স্পোর্টস ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে খেলতে নামবে ভারত। গুরুত্বপূর্ণ এই ম্যাচের আগে নিজেদের মধ্যে বেশি কথা বলছেন না রোহিত শর্মারা। কিন্তু কেন? ভারত অধিনায়ক জানিয়েছেন, তারা শুধু নিজেদের খেলায় মন দিতে চান। তাই বেশি কথা বলছেন না। নিজেদের ফোকাস ধরে রাখতে চাইছেন রোহিতরা।

বিশ্বকাপের প্রথম ম্যাচে নামার আগে রোহিতের একটি ভিডিও প্রকাশ করেছে বিসিসিআই। সেখানে বিশ্বকাপের প্রস্তুতি, পাকিস্তান ম্যাচ, তাদের লক্ষ্য এই সব নিয়ে কথা বলেছেন রোহিত।

ভিডিওতে রোহিত বলেন, আমি জানি সবাই পাকিস্তান ম্যাচের আগে খুব উত্তেজিত। বিশ্বকাপের সব থেকে বড় ম্যাচ এটা। দু’দেশের কোটি কোটি সমর্থকের নজর থাকে এই ম্যাচের দিকে। কিন্তু আমরা সে সব নিয়ে বেশি চিন্তা করছি না। নিজেদের মধ্যে বেশি কথা বলছি না। শুধু নিজেদের প্রস্তুতির দিকে নজর দিচ্ছি।

প্রথম বার অধিনায়ক হিসাবে কোনো আইসিসি প্রতিযোগিতায় খেলতে নামছেন রোহিত। এই বিশ্বকাপকে স্মরণীয় করে রাখতে চান তিনি। রোহিত বলেন, এটা আমার কাছে বিশেষ মুহূর্ত। এই বিশ্বকাপে ভালো খেলতে চাই। তারই প্রস্তুতি নিচ্ছি।

বিশ্বকাপের আগে দলের প্রস্তুতিতে খুশি ভারত অধিনায়ক। কিন্তু তারপরেও খেলতে নামার আগে সতর্ক তিনি। রোহিত বলেন, বিশ্বকাপের আগে দেশে দুটো সিরিজ় জিতেছি। প্রস্তুতি খুব ভালো। দলের সবাই তৈরি। কিন্তু বিশ্বকাপ বিশ্বকাপ। এর সঙ্গে কোনো সিরিজ়ের তুলনা হয় না। তাই অতিরিক্ত আত্মবিশ্বাস রাখতে চাই না। শুধু নিজেদের উপর বিশ্বাস রাখতে চাই। আমি জানি দলের সবাই ভালো খেললে আমরা বিশ্বকাপ জিততে পারব।

তবে এখনই বিশ্বকাপ জেতার কথা মাথায় আনছেন না রোহিত। ধাপে ধাপে এগোতে চান তিনি। ভারত অধিনায়ক বলেন, পাকিস্তানকে হারালেই তো বিশ্বকাপ জেতা হবে না। তার জন্য সবাইকে হারাতে হবে। তাই এখনই বিশ্বকাপ জেতার কথা ভাবছি না। একটা করে ম্যাচ ধরে এগোতে চাই। একটা করে ম্যাচ ধরে পরিকল্পনা করতে চাই। একটা করে ম্যাচ জিতে তার পরে শেষে বিশ্বকাপ জিততে চাই।

পূর্বপশ্চিমবিডি/এসএম

টি-টোয়েন্টি,বিশ্বকাপ,বন্ধ,কোহলি-রোহিত
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close