• সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১
  • ||

আমাদের সেরা পারফরম্যান্স দেখিয়েছি আজ: বাটলার

প্রকাশ:  ১০ নভেম্বর ২০২২, ২১:১০
স্পোর্টস ডেস্ক

টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে ভারতকে ১০ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। বৃহস্পতিবার (১০ নভেম্বর) অ্যাডিলেইড ওভালে আগে ব্যাট করতে নেমে ৬ উইকেট হারিয়ে ১৬৮ রান করে রোহিত বাহিনী। জবাব দিতে নেমে ২৪ বল আগেই লক্ষ্যে পৌঁছে যায় হেলস-বাটলাররা।

১৬৯ রানের লক্ষ্যে ব্যাট করার শুরুর বাটলার ও হেলস দ্রুততার সঙ্গে রান তুলতে থাকেন। ভারতীয় বোলারদের রীতিমত তুলোধুনো করে লাল বাহিনী। দারুণ এই জুটিতে তৃতীয়বারের মত টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে ইংল্যান্ড। ম্যাচ সেরা হওয়া হেলসকে তাই কৃতিত্ব দিতে ভুলেননি অধিনায়ক জস বাটলার।

ম্যাচ শেষে কথা বলতে গিয়ে প্রথমেই চলে আসে আয়ারল্যান্ডের কাছে হারের প্রসঙ্গ। বাটলার বলেন, মনে হচ্ছে আয়ারল্যান্ডের কাছে সেই কবে হেরেছি! এই বিশ্বকাপে মনেই হচ্ছে না। এরপর এই টুর্নামেন্টে নিজেদের এগিয়ে নিতে যে ক্যারেক্টার আমরা দেখিয়েছি সেটা অস্ধারণ এবং আমরা আমাদের সেরা পারফরম্যান্সটাই দেখিয়েছি আজ। এটা ছিলো অসাধারণ।

হেলসকে ব্রিলিয়ান্ট পার্টনার দাবি করে তিনি বলেন, আজ আমরা আমাদের সেরাটা খেলেছি, যেভাবে আমরা খেলতে চাই। দলের সবাই এক হয়ে খেলেছি। ১ থেকে ১১ - সবাই এক হয়ে নিজেদের ঢেলে দিয়েছি। আমরা সবসময় চাই শুরু থেকেই আগ্রাসীভাবে খেলতে। হেলস কঠিন বল মোকাবেলা করেছে। সে মাঠে আধিপত্য বিস্তার করতে পারে। আমাদের বোঝাপোড়াও দারুন।

দলের ব্যাটিং গভীরতা বোঝাতে বাটলার বলেন, আমাদের যে ব্যাটিং লাইনআপ তাতে আদিলকে (রশিদ) ১১ নম্বরে নেমে ব্যাটিং করতে হতো। এ বিষয়টা আমাদেরকে আরও স্বাধীনতা দিয়েছে আগ্রাসীভাবে খেলার জন্য। বিশেষভাবে (ক্রিস) জর্ডানকে ধন্যবাদ দিতে চাই। ডেথ ওভারে হার্দিকের জন্য সে ভালো বল করেছে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

পারফরম্যান্স,টি-টোয়েন্টি,বিশ্বকাপ,ইংল্যান্ড,ভারত,জস বাটলার
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close