• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

বিচ্ছেদের নেপথ্যে শোয়েবের প্রেম!

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০২২, ১৩:৫৭
স্পোর্টস ডেস্ক

শোয়েব মালিক ও সানিয়া মির্জার বিচ্ছেদ নিয়ে প্রতিদিনই বের হচ্ছে নানা ধরনের রসালো খবর। কিন্তু যাদের নিয়ে এত খবর, তারাই রয়েছেন মুখে কুলুপ এটে। ভারত-পাকিস্তান দুই দেশের অনেক গণমাধ্যমের দাবি শোয়েব-সানিয়ার সংসার ভেঙে গেছে অনেক আগে।

এর কারণ হিসেবে বেরিয়ে এসেছে শোয়েব মালিকের প্রেমকাহিনি। পাকিস্তানের গণমাধ্যমের দাবি মডেল আয়েশা ওমরের সঙ্গে সখ্যতার কারণে ভাঙছে শোয়েব-সানিয়ার সংসার।

অনেক জল ঘোলার পর ২০১০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতের টেনিস তারকা সানিয়া মির্জা। বিবাহের আট বছর পর জন্ম নেন তাদের পুত্রসন্তান ইজহান মির্জা মালিক। বর্তমানে সানিয়া মির্জার সঙ্গে আছেন ইজহান।

২০২১ সালে এক ফটো শুটে বেশ ঘনিষ্ঠ অবস্থায় পাকিস্তানের মডেল আয়েশার সঙ্গে দেখা যায় শোয়েবকে। এ সময় শোয়েব বলেন, আয়েশা তাকে দারুণ সাহাস্য করেছেন। ২০১৫ সালে ‘করাচি সে লাহোর’ সিনেমা দিয়ে শোবিজ দুনিয়ার পা রাখেন আয়েশা। বর্তমানে তিনি পাকিস্তানের সর্বোচ্চ আয়কারী অভিনেত্রী।

শুধু আয়েশা নন, এর আগে আরেক পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গেও শোয়েবের সম্পর্কের কথা শোনা গিয়েছিল। চলতি বছরের শুরুর দিকে এই গুঞ্জন ওঠে ছিল। সেবার সামাজিক যোগাযোগমাধ্যমের লাইভে মাহিরার সঙ্গে ফ্লার্ট করতে দেখা যায় শোয়েবকে।

মাহিরা বলেছিলেন, ‘আমাদের দুজনেরই বয়স বেড়েছে’, তখন শোয়েব বলেন, ‘আমার বয়স বাড়লেও মাহিরার বাড়েনি।’ পাল্টা মাহিরা যখন প্রশ্ন করেন ‘বৌদি এই লাইভ দেখছে কি?’ শোয়েব তখন জানান, ‘সানিয়া তার বৌদি নন।’

শোয়েব মালিক,সানিয়া মির্জা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close