• শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

শোয়েব-সানিয়ার বিচ্ছেদ সত্যি নাকি মার্কেটিং পলিসি?

প্রকাশ:  ১৩ নভেম্বর ২০২২, ১৭:০৭
ক্রীড়া ডেস্ক

বেশ কয়েকদিন ধরে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার আইনিভাবে বিচ্ছেদের গুজব চলছে। গুজব নাকি সত্য—এ নিয়ে এখন ভক্ত-সমর্থকেরাই বিভ্রান্ত। বিভ্রান্ত হওয়ার কারণও আছে। আনুষ্ঠানিকভাবে যে তাঁদের ১২ বছরের সংসার ভাঙার ঘোষণা এখনো আসেনি! কিন্তু কয়েকদিন ধরে উপমহাদেশের বেশ কয়েকটি গণমাধ্যম এই দুই জুটির বিচ্ছেদের খবর প্রকাশ করে আসছে। এ ব্যাপারে এখনো মালিক-মির্জার কেউ মুখ খোলেননি।

অনেকে এই বিভ্রান্তি ছড়ানোর কারণ হিসেবে দেখছেন মার্কেটিং পলিসি বা পাবলিক স্ট্যান্ট। বিচ্ছেদ গুঞ্জনের মধ্যেও একত্রে নতুন এক রিয়্যালিটি শো’তে অংশ নিচ্ছেন মালিক-মির্জা জুটি। শেষ পর্যন্ত এই দম্পতি আর এক ঘরে থাকছেন কিনা তাই এখন দেখার বিষয়।

গত শনিবার রাতে, ওটিটি প্ল্যাটফর্ম উর্দুফ্লিক্স তাদের অফিশিয়াল ইনস্টাগ্রামে জানায়, শোয়েব মালিক ও সানিয়া মির্জাকে একত্রে দেখা যাবে ‘দ্য মির্জা মালিক শো’তে। এই দম্পতির এক পোস্টার শেয়ার করে তারা পোস্টে লিখেছে, ‘শিগগিরই উর্দুফ্লিক্সে মুক্তি পাচ্ছে মির্জা মালিক শো।’ এই পোস্টারে দেখা যাচ্ছে, এক সবুজ দেয়ালের সামনে সানিয়া তাঁর স্বামী শোয়েববের কাঁধে হাত রেখে দাঁড়িয়ে আছেন। আর ব্যাকগ্রাউন্ডে, জানালার বাইরে দেখা যাচ্ছে বুর্জ খলিফা।

আর তাতেই গুজব ও গুঞ্জনে বিভ্রান্ত মালিক-মির্জার ভক্তরা। আর এমন পরিস্থিতে দুজনে সময় কাটাচ্ছেন দুবাইয়ে। অবশ্য অনেক গণমাধ্যম জানিয়েছে, দুজনে আলাদা থাকছেন। ডিভোর্স পেপারও তৈরি। যেকোনো সময় আসতে পারে ঘোষণা। যার কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনালে পাকিস্তান-ইংল্যান্ডের লড়াইয়ের মধ্যেও সবার কেন্দ্রবিন্দুতে এই জুটি।

রিয়্যালিটি শোয়ের মার্কেটিং পলিসি বা পাবলিক স্ট্যান্ট হোক, আসলেই কি ভাঙছে মালিক-মির্জার সংসার? হঠাৎ করে কেন এমন গুঞ্জন? ভারত-পাকিস্তানের বেশ কয়েকটি গণমাধ্যমের দাবি, পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন মালিক। সম্প্রতি ওকে ম্যাগাজিনের কাভার ফটো হয়েছেন দুজনে। এই ম্যাগাজিনের ফটোশুট করতে গিয়ে ওমরের সঙ্গে মালিকের পরিচয়। এরপর থেকেই গুঞ্জন, সানিয়ার সঙ্গে বিচ্ছেদ ঘটতে যাচ্ছে পাকিস্তানি অলরাউন্ডারের।

সানিয়া-শোয়েব বিবাহবন্ধনে আবদ্ধ হোন ২০১০ সালে, এরপর দুবাইয়ে বসবাস শুরু করেন। ২০১৮ সালে এই দম্পতির কোলজুড়ে আসে প্রথম সন্তান ছেলে ইজহান।

শোয়েব মালিক,সানিয়া মির্জা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close