• শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
  • ||

বিশ্বকাপের ফাইনাল দেখতে কাতারে কিম জং উন!

প্রকাশ:  ১৯ ডিসেম্বর ২০২২, ১২:২৬
আন্তর্জাতিক ডেস্ক

ফ্রান্সকে হারিয়ে বিশ্বকাপ জিতে নিলো আর্জেন্টিনা। টাইব্রেকারে ফ্রান্সকে ৪-২ গোলে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন লিওনেল মেসির দেশ। এদিকে খেলা চলাকালে গ্যালারিতে দেখা গেছে তারকাদের মেলা। রোববার (১৮ ডিসেম্বর) লুসেইল স্টেডিয়ামে সবার সঙ্গে দেখা মিললো উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উনেরও। প্রশ্ন উঠেছে উত্তর কোরিয়া থেকে কী তাহলে তিনি কাতারে পাড়ি দিয়েছেন?

সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ছবি দেখে তাজ্জব বনে গিয়েছেন অনেকে। স্টেডিয়ামে যখন টানটান উত্তেজনার মুহূর্ত। মেসি বনাম এমবাপের এই লড়াইয়ে শেষ হাসি কে হাসবে, তা নিয়ে দর্শকদের মধ্যে দড়ি টানাটানি চলছে। এমন অবস্থায় হঠাৎ গ্যালারিতে দেখা গেলো ওই চেনা মুখ। তিনি আর কেউ নন উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট কিম জং উন।

কখনো গ্যালারির কাছে সেলফি। আবার কখনো প্রিয় দলের হয়ে গলা ফাটাচ্ছেন তিনি। এই ছবিগুলো ভাইরাল হতেই হইচই পড়ে গেছে। কিন্তু একটু খতিয়ে দেখতেই বেরিয়ে এলো সত্যি ঘটনা।

জানা গেছে, কাতারের গ্যালারিতে এই ব্যক্তিকে দেখতে অবিকল কিম জং উনের মতো হলেও আসলে তিনি উত্তর কোরিয়ার প্রেসিডেন্ট নন। এই ব্যক্তির আসল পরিচয় মিস্টার হওয়ার্ড। তিনি একজন ফুটবলপ্রেমী।

সামাজিকমাধ্যমে নিজের ছবি পোস্ট করে মিস্টার হওয়ার্ড লিখেছেন, ব্রাজিল বনাম রাশিয়া ম্যাচ থেকে শুরু করে কাতার বিশ্বকাপের একাধিক ম্যাচের সাক্ষী আমি। গ্যালারি থেকে ২০ মিনিট হেঁটে গিয়ে একটি বিয়ার পেয়েছি। এখানে পুরো এয়ারপোর্টের মতো কড়া নিরাপত্তা ব্যবস্থা।

এদিকে তার ছবি নিয়ে ভার্চুয়াল মাধ্যমে হইচই পড়ে যেতেই মিস্টার হাওয়ার্ড মজা করে লিখেছেন, ২০৩০ সালে উত্তর কোরিয়ার জন্য তদবির করতে এসেছি এখানে। শুধু তাই নয়, গ্যালারিতে দর্শকরাও তাকে আড়চোখে দেখে রীতিমতো থ হয়ে গিয়েছিলেন। সেটিও উপভোগ করেছেন হাওয়ার্ড।

পূর্বপশ্চিমবিডি/এসএম

ফ্রান্স,আর্জেন্টিনা,চ্যাম্পিয়ন,লিওনেল মেসি,কিম জং উন,উত্তর কোরিয়া,প্রেসিডেন্ট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close