• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
  • ||

মার্তিনেজ সবচেয়ে ঘৃণিত মানুষ: আদিল রামি

প্রকাশ:  ২২ ডিসেম্বর ২০২২, ১৯:০৭
স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ ফাইনাল জয়ের পরই ড্রেসিংরুমে কিলিয়ান এমবাপ্পেকে নিয়ে মজা করেন এমিলিয়ানো মার্তিনেজ। ট্রফি নিয়ে আর্জেন্টিনায় ফেরার পরও এমবাপ্পেকে ছাড়েননি তিনি। সেখানেও ফ্রান্সের স্ট্রাইকারকে নিয়ে মজা করেছেন আর্জেন্টাইন গোলকিপার।

কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। টাইব্রেকারে দারুণ পারফরম্যান্স করেন মার্তিনেজ। কাতার থেকে আর্জেন্টিনায় ফেরার পর ছাদখোলা বাসে বুয়েনস এইরেসে মেসিদের নিয়ে শোভাযাত্রা বের করা হয়। ফাইনালে হ্যাটট্রিক করা এমবাপ্পের জন্মদিনও ছিলো মঙ্গলবার (২০ ডিসেম্বর)। তাকে নিয়ে মজা করতে ছাদখোলা বাসে একটি পুতুল হাতে নিয়ে দাঁড়ান মার্তিনেজ। সেই পুতুলের মুখটা ছিলো এমবাপ্পের। অর্থাৎ পুতুলের মুখে এমবাপ্পের মুখের ছবি বসানো হয়।

এমন আচরণে ক্ষেপেছেন বিশ্বকাপজয়ী ফ্রান্স ফুটবলার আদিল রামি। মার্তিনেজকে সবচেয়ে ঘৃণিত মানুষ হিসেবে আখ্যায়িত করেছেন তিনি। ইনস্টাগ্রামে সাবেক এই ডিফেন্ডার লেখেন, মার্তিনেজ বিশ্বফুটবলের সবচেয়ে বড় বিষ্ঠা। সবচেয়ে ঘৃণিত মানুষ। এমবাপ্পে তাদের এতোটাই আঘাত করেছে যে তারা বিশ্বকাপের চেয়ে আমাদের বিপক্ষে জয় পাওয়া নিয়েই বেশি উদযাপন করছে।

ফাইনালে টাইব্রেকারে ফ্রান্সের কিংসলে কোমানের শট ঠেকিয়ে নায়ক বনে যান মার্তিনেজ। বিশ্বকাপে গোল্ডেন গ্লাভটাও নিজের করে নেন এই গোলকিপার। তবে পুরস্কারটির আসল দাবিদার হিসেবে মরক্কোর ইয়াসিন বুনোকে মনে করেন রামি। ইনস্টাগ্রামে বুনোর ছবি পোস্ট করে রামি লেখেন, ‘গোল্ডেন গ্লাভটি তার’।

গোল্ডেন গ্লাভ হাতে নিয়ে পুরস্কার মঞ্চে অশ্লীল অঙ্গভঙ্গি করেছিলেন মার্তিনেজ। সেটা ফ্রান্সকে উদ্দেশ্য করেই করা বলে জানান তিনি, আমি এমনটা করেছি, কারণ ফরাসিরা আমাকে অবজ্ঞা করছিলো। আমার সঙ্গে অহংকার দেখানো চলবে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বিশ্বকাপ,ফাইনাল,কাতার বিশ্বকাপ,এমিলিয়ানো মার্তিনেজ,ফ্রান্স,ফুটবলার,আদিল রামি
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close