• শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
  • ||

‘বিসিবির সীমাবদ্ধতা জানা থাকলে সাকিব এসব বলতেন না’

প্রকাশ:  ০৫ জানুয়ারি ২০২৩, ১৭:০৬
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের মন্তব্যের জবাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)’র প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেছেন, ‘আমাদের সীমাবদ্ধতা জানা থাকলে সাকিব এসব বলতেন না’।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) বিপিএলের স্পন্সর ঘোষণার অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

এর আগে বুধবার (৪ জানুয়ারি) গালফ অয়েলের একদিনের সিইও করা হয় সাকিব আল হাসানকে। ওই অনুষ্ঠানে তিনি বলেন, বিপিএল ঠিকভাবে আয়োজনে সদিচ্ছার অভাব রয়েছে বিসিবির। এসময় বাংলাদেশের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক বলেন, দুই মাস সময় পেলেই সব ঠিক করে ফেলতে পারবেন।

বিপিএলের স্পন্সর ঘোষণার অনুষ্ঠানে বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজনের কাছে সাকিবের মন্তব্যের ব্যাপারে জানতে চাওয়া হয়।

জবাবে সিইও বলেন, আমি নিশ্চিত নয় যে তিনি কোন প্রেক্ষাপটে কথাটা বলেছেন বা কতোটুকু তথ্য তার কাছে ছিলো। আমাদের সীমাবদ্ধতা জানলে হয়তো এসব কথা তিনি বলতেন কী না, আমার সন্দেহ। এর বাইরে কিছু বলা আসলে ঠিক হবে না।

বারবারই বিসিবি বলেছে সীমাবদ্ধতার কথা। সেগুলো আসলে কী? এমন জানতে চাইলে জবাব দেন তিনি। বলেন, আমি সবার সমানে সীমাবদ্ধতা তো আপনাকে বিস্তারিত বলতে পারবো না।

ভবিষ্যতে ভালো কিছু করার বার্তা দেন সিইও। বলেন, ফ্র্যাঞ্চাইজিরাও তাদের অবকাঠামো তৈরি করবে সে ধরনের সুযোগ-সুবিধা হচ্ছে না, কারণ দীর্ঘমেয়াদী পরিকল্পনায় যেতে পারিনি বিভিন্ন কারণে। এখানে সীমাবদ্ধতা শুধু বাংলাদেশ ক্রিকেট বোর্ডের না। বিশ্বব্যাপী কিছু বিষয় চলে আসছে, যে কারণে সীমাবদ্ধতা হচ্ছে। আমাদের চেষ্টা থাকবে, এরপর থেকে যেগুলো করা হবে, ওগুলোর আগে আমাদের ফ্রাঞ্চাইজি ঠিক করা থাকবে এবং আমাদের টাইমলাইনও দেওয়া থাকবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বিপিএল,সাকিব আল হাসান,নিজামউদ্দিন চৌধুরী সুজন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close