• মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১
  • ||

সাকিব ভাই চিৎকার করায় বোলার বদলেছি: সোহান

প্রকাশ:  ১০ জানুয়ারি ২০২৩, ২০:০৭
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) নবম আসরে নিজেদের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার (১০ জানুয়ারি) রংপুর রাইডার্সের বিপক্ষে মাঠে নেমেছিলো ফরচুন বরিশাল। ম্যাচের দ্বিতীয় ইনিংসে বরিশাল ব্যাট করতে নামার আগে বোলার পরিবর্তন নিয়ে ঝামেলা সৃষ্টি হয়। বাউন্ডারি লাইনের বাইরে কিছুক্ষণ চিৎকার করতে দেখা যায় সাকিব আল হাসানকে। এরপর তিনি সরাসরি মাঠে ঢুকে যান। এতে ৫ মিনিটের বেশি সময় পর শুরু হয় দ্বিতীয় ইনিংস।

সাকিব আসলে ভেতরে ঢুকে আম্পায়ারদের সঙ্গে কী কথা বলেছেন জানতে চাইলে ম্যাচশেষে রংপুরের অধিনায়ক নুরুল হাসান সোহান বলেন, সাকিব ভাইয়ের সঙ্গে যখন তর্কাতর্কি হয়েছে, তখন তো আমি ছিলাম না। আমি এই পাশে ছিলাম। মাঠে ছিলাম, তবে কী কথা হয়েছে আমি জানি না। আমি আমার পাশে ছিলাম।

কেন বারবার বোলার বদলাচ্ছিলেন- এমন প্রশ্নে তিনি বলেন, আমি দেখছিলাম, সাকিব ভাই বাইরে থেকে যখন চিৎকার করছে, এ জন্য আমিও বোলার বদলাচ্ছিলাম।

এমন ঘটনা আগে কোথাও দেখেছেন কি না জানতে চাইলে সোহান বলেন, আজকে দেখলাম। প্রথমবার। এ নিয়ে শাস্তি হবে কি না জানতে চাইলে কোনো মন্তব্য করতে চাননি এ ক্রিকেটার।

ঘটনা জানিয়ে সোহান বলেন, ‘আমি চাইবো ওদের সেরা ব্যাটারের বিপক্ষে আমার সেরা বোলার বল করুক। আপনি যদি উইকেট চিন্তা করেন, এক পাশে বড় আরেক পাশে ছোট। যখন জিনিসটা এমন হচ্ছিলো, শেষের দিকে জিনিসটা এরকম আসছিলো। আমি চাচ্ছিলাম মেহেদী আমার দলের সেরা বোলার, বাঁহাতির বিপক্ষে ও করুক, ডান হাতির বিপক্ষে রাকিবুল। আমার কাছে মনে হয় এটা ফেয়ার এনাফ। যে জিনিসটা হয়েছে, একটা পর্যায়ে এটা হয়তো দুষ্টামির পর্যায়ে চলে গিয়েছিলো।

তিনি বলেন, আম্পায়ারের আগে বলা উচিত ছিলো (নিয়মের ব্যাপারে)। আম্পায়ার তো কিছু বলেনি। আম্পায়ার কথা বললে আরেকটু আগে সমাধান হতো। আমাকে যখন বলেছে, আর কোনো তর্ক করিনি। পরে তো সেটাই হয়েছে, ব্যাটাররা যা চেয়েছে। ব্যাটারের রাইট যেটা, ওটাই করেছে।

রংপুর অধিনায়ক বলেন, আমি চাচ্ছিলাম ব্যাটার আসুক। যখন ব্যাটার ঢুকছে, আমি জিজ্ঞেস করেছি নরমালি কে স্ট্রাইক করে। তো যখন আসছে, আমার বোলার আসছে। যখন বাইরে থেকে আবার কথা আসছে; তখন আমি বদলেছি।

পূর্বপশ্চিমবিডি/এসএম

বিপিএল,ফরচুন বরিশাল,রংপুর রাইডার্স,মাঠ,সাকিব আল হাসান,নুরুল হাসান সোহান
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close