• শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

জনসম্মুখে গার্লফ্রেন্ডের হাতে মার খেলেন মাইকেল ক্লার্ক!

প্রকাশ:  ২০ জানুয়ারি ২০২৩, ১১:৩৩
স্পোর্টস ডেস্ক

প্রেমিকার হাতে বেধড়ক মার খেলেন অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক। তাকে থাপ্পড় মারতে মারতেই তার পরকীয়ার কথাগুলোও জনসমক্ষে চেঁচিয়ে বলছিলেন প্রেমিকা জেড ইয়ারব্রো। সে ঘটনা ক্যামেরাবন্দি করা হয়েছে, যা ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ক্রিক টুডের প্রতিবেদনে বলা হয়, ভাইরাল ভিডিওতে যে ব্যক্তিকে দেখা গেছে, তাকে ক্লার্ক বলে দাবি করা হয়েছে। যদিও সেই ভাইরাল ভিডিওর সত্যতা তাৎক্ষণিকভাবে যাচাই করা যায়নি। ক্লার্ককে দেখা যায় প্রেমিকাকে বোঝাতে যে তিনি ভুল বুঝেছেন।

ঘটনার অবশ্য এখানেই শেষ নয়, প্রেমিকার ভাইয়ের সঙ্গেও হাতাহাতিতে জড়িয়ে পড়েন তিনি।

মাইকেল ক্লার্ককে থাপ্পড় মারতে মারতেই তার বর্তমান প্রেমিকা বলতে থাকেন, ‘তুমি ওর (সাবেক প্রেমিকার) সঙ্গে ডিসেম্বরের ১৭ তারিখ ঘনিষ্ঠ হয়েছে। তুমি অসংখ্যাবার ওর সঙ্গে এটি করেছো’।

এমনকি ক্লার্ককে কুকুরের সঙ্গেও তুলনা করতে ছাড়েননি জেড। ভিডিওতে ক্লার্ককে বলতে শোনা যায়- ‘বেবি তুমি ভুল করছো। ভুল করছো তুমি’।

এখানেই শেষ নয়, নিজের বর্তমান প্রেমিকার ভাইয়ের সঙ্গেও চরম ঝামেলায় জড়ান তিনি। কুইন্সল্যান্ডে সমুদ্র সৈকতের রেস্তোরাঁয় উপস্থিত লোকজন অবাক বিস্ময়ের সঙ্গে প্রত্যক্ষ করেন ঘটনাটি। অস্ট্রেলিয়া ক্রিকেট দলের সাবেক অধিনায়ক অশ্রাব্য ভাষায় গালাগাল করার পাশাপাশি বেদম মারধর করেছেন। ক্লার্কের মারামারির ভিডিও ক্লিপ ইতোমধ্যে ভাইরাল। ছুটি কাটাতে কুইন্সল্যান্ডে ক্লার্ক গিয়েছিলেন প্রেমিকা জেড ইয়ারব্রো, ইয়ারব্রোর বোন জেসমিন ও ভাই কার্ল স্টেফানোভিচের সঙ্গে।

উল্লেখ্য, স্টেফানোভিচ অস্ট্রেলিয়ার জনপ্রিয় টেলিভিশন সঞ্চালকও। রাতে সমুদ্রের ধারে রেস্তোরাঁয় বসে খাচ্ছিলেন সবাই। সেই সময় জেড ইয়ারব্রো ক্লার্ককে সাবেক প্রেমিকার সঙ্গে সম্পর্ক রাখার অভিযোগে অভিযুক্ত করেন।

ঘটনাটি ক্লার্ক অস্বীকার করেন। একপর্যায়ে দুজনের কথা কাটাকাটি হয়। ইয়ারব্রো ক্লার্ককে জানান, ভাই কার্ল স্টেফানোভিচের কাছে সব প্রমাণ রয়েছে। ক্লার্ক উত্তেজিত হয়ে অশ্রাব্য ভাষায় গালাগাল করতে থাকেন। স্টেফানোভিচ ক্লার্ককে শান্ত করতে এগিয়ে এলে তাকে চড়-থাপ্পড়, কিলঘুষি মারা শুরু করেন ক্লার্ক। আশপাশের লোকজন এসে পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করেন।

প্রসঙ্গত, সাবেক প্রেমিকা পিপ অ্যাডওয়ার্ডসের সঙ্গে ২০২১ সালে বিচ্ছেদ হয়েছে ক্লার্কের। ওই বছরের ডিসেম্বরে বিচ্ছেদ হয় তাদের। এরপর থেকেই জেডের সঙ্গে সম্পর্কে রয়েছেন ক্লার্ক। সূত্র: দ্য সান, ডেইলি টেলিগ্রাফ।

পূর্বপশ্চিমবিডি/এসএম

মাইকেল ক্লার্ক,গার্লফ্রেন্ড,জনসম্মুখে,অধিনায়ক,ক্রিকেট
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close