• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
  • ||
শিরোনাম

ইংল্যান্ড সিরিজের আগেই জানা যাবে, হেড কোচ প্রসঙ্গে পাপন

প্রকাশ:  ৩০ জানুয়ারি ২০২৩, ২৩:০৭
স্পোর্টস ডেস্ক

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হেড কোচ নিয়োগ নিয়ে চারদিকে নানা গুঞ্জন। জোর আলোচনা ছিলো বাংলাদেশে ফিরছেন চন্ডিকা হাথুরুসিংহে। তবে চাকরিতে পদন্নোতি পাওয়ায় নাকি আসছেন না লঙ্কান কোচ। কিন্তু বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানান, ইংল্যান্ড সিরিজের আগেই জানা যাবে কোচ কে হচ্ছেন।

সোমবার (৩০ জানুয়ারি) সিলেটে তিনি গণমাধ্যমের কাছে এই কথা জানান।

১ মার্চ থেকে শুরু হচ্ছে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ। এর আগেই হেড কোচ নিয়োগ দেওয়ার কথা জানিয়েছিলো বিসিবি। এ প্রসঙ্গে নাজমুল হাসান পাপন বলেন, হাথুরু বা অন্য কোনো কোচ তো আমাকে কিছু বলেনি বা বিসিবিকে কিছু বলেনি। নিউজ তো আমি দেইনি। দেখতে পাবেন। ইংল্যান্ড সিরিজের আগে অবশ্যই দেখতে পাবেন। আসবে। কে আসবে সেটা এখনো বলবো না।

কবে হেড কোচ আসবে এ নিয়ে প্রশ্নের জবাব দিয়ে তিনি বলেন, ১৮-২০’র মধ্যে কোচ চলে আসবে এ বিষয়ে কোনো সন্দেহ নেই। শর্ট লিস্ট আছে, অপশন আছে। আমরা এরমধ্যে থেকে পেয়ে যাবো।

বিসিবি সভাপতি পাপন সিলেটে এসে সোমবার পুরো ক্রিকেট স্টেডিয়াম পরিদর্শন করে গেছেন। এমনিতেই এখানকার সুযোগ-সুবিধা নিয়ে প্রশংসা আছে, এবার তাতে যোগ দিয়েছেন পাপনও। সঙ্গে তিনি জানিয়েছেন, আউটার মাঠের পাশেই একটি একাডেমি করার।

নাজমুল হাসান পাপন বলেন, আমাদের এখানে একটা একাডেমি দরকার। আমরা তিনটা জায়গা দেখছি, দুইটা কাছ থেকে, একটা দূর থেকে। একটা পছন্দও করেছি বিসিবির পক্ষ থেকে। আমরা এখন এটা নিয়ে যা করনীয়, চেষ্টা করব যত তাড়াতাড়ি করার। থাকার একটা জায়গা, যদি করতে পারি ডমিস্টিক ও ন্যাশনাল (ক্রিকেটে) কাজে আসবে।

পূর্বপশ্চিমবিডি/এসএম

গুঞ্জন,হেড কোচ,নিয়োগ,নাজমুল হাসান পাপন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
close